Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দেবহাটায় ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: প্রতি বছরের ন্যায় এবারও আত্ম মানবতার সেবায় নিয়োজিত ফিরোজা মজিদ ট্রাস্ট এর উদ্যোগে এবং লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ রোভার স্কাউট গ্রুপ,নাংলা আহ্ছানিয়া মিশন ও আশার আলোর সহযোগিতায় নাংলা ফাতেমা রহমান মাধ্যমিক বিদ্যালয় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ঈদের ৩য় দিন ১৩এপ্রিল শনিবার চিকিৎসকগণ চিকিতসার পাশাপাশি ফ্রী ঔষধ প্রদান, ডায়াবেটিস নির্ণয়, প্রেসার নিরূপণ ও ওজন মাপন নির্ণয় করেন। উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুর রহমান মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন এ সময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব ঢাকা ওয়েসিসের ভাইস প্রেসিডেন্ট, ঢাকা আহ্ছানিয়া মিশনের স্বাস্থ্য সেক্টর প্রধানও ফিরোজা মজিদ ট্রাস্ট এর সভাপতি ইকবাল মাসুদ। প্রধান শিক্ষক এনামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান জি এম স্পর্শ,হাজী রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহমুদগল হক লাভলু, সরকারী খানবাহাদুর আহসান উল্লাহ কলেজ রোভার লিডার মোঃ আবু তালেব সমাজসেবক সহিদুল ইসলাম।
পরবর্তীতে উক্ত মেডিকেল ক্যাম্পে উপস্থিত থেকে ক্যাম্পটিকে আরো উজ্জীবিত করেন সতক্ষীরা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ইসলামি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি ও স্ট্যাম্পফোর্ট বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক বাবুল সআফছার,লায়ন্স ক্লাব অফ ঢাকা ওয়েসিস এর ভাইস প্রেসিডেন্ট কাজী সিদ্দিকুর রহমান, সাতক্ষীরা জেলা হাসপাতাল মালিক সমিতির সেক্রেটারি কামরুজ্জামান রাসেল, এস এম মেহেদী হাসান এম জি এফ প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট লায়ন্স
ক্লাব অফ ঢাকা ওয়েসিস, শেখ শাকিল আহমেদ ২য় ভাইস প্রেসিডেন্ট, আলতাফ মামুন ৩য় ভাইস প্রেসিডেন্ট লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস,আশার আলোর নির্বাহী পরিচালক আবু আব্দুল্লাহ উক্ত স্কুলের শিক্ষকবৃন্দ সরকারি সরকারী খান বাহাদুর আহসানুল্লাহ কলেজের রোভারবৃন্দ,ফুলকুড়ির মিজানুর রহমান অনিক ফাউন্ডেশনের অ্যাডভোকেট মেহের আলী। ২০১১ থেকে শুরু করা এই ক্যাম্প ধারাবাহিকতা বজায় রেখে আজ ১৪ তম সেবা দিল। দেবহাটার প্রত্যন্ত অঞ্চলগুলোতে এই ক্যাম্প প্রতিবছর অনুষ্ঠিত হয়। এ বছর মেডিকেল ক্যাম্পে মোট ২৫০ জন রোগীকে সেবা প্রদান প্রদান করা হয়েছে।

শেয়ার বাটন