Friday, April 26সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দুইটি চোরাই প্রাইভেটকার উদ্ধারসহ ১জনকে গ্রেফতার করেছে ডিবি উত্তরা

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীর উত্তরা পশ্চিম থানার এক মামলায় দুইটি চোরাই প্রাইভেটকারসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতের নাম মোঃ আব্দুল আলীম।
উদ্ধার অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি উত্তরার সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জানান, গত ২৭ জুলাই উত্তরার ৭নং সেক্টরের হাই কেয়ার জেনারেল হাসপাতালের সামনে থেকে একটি প্রাইভেট কার চুরি হয়। এ ঘটনায় ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে ২৮ আগস্ট উত্তরা পশ্চিম থানায় একটি মামলা হয়। যার তদন্তের দায়িত্ব দেওয়া হয় ডিবি উত্তরার সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমকে। এ মামলায় গত ২৯ আগস্ট সন্ধ্যায় উত্তরার জমজম টাওয়ারের সামনে থেকে আলীম নামের একজনকে গ্রেফতার করা হয়। আর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ৩০ আগস্ট সকালে হবিগঞ্জের মাধবপুর থানার বাজার থেকে উদ্ধার করা হয় X COROLLA মডেলের চুরি হওয়া প্রাইভেটকারটি। যার রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো গ-১৫-২৭৬২ এবং চেসিস নং NZE121-3290117.
গোয়েন্দা কর্মকর্তা আরও বলেন, সেখানে আরও একটি XE-SaLoon COROLLA মডেলের প্রাইভেট কার পাওয়া যায়, যার কোন বৈধ কাজগপত্র সে দেখাতে পারে নাই। জব্দ করা এই প্রাইভেটকারটির রেজিস্ট্রেশন নং- ঢাকা মেট্রো গ-১৩-৮২৮৮ এবং চেসিস নং- EE111-5025052.
ডিএমপির উত্তরা পশ্চিম থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।
ডিএমপির গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম (সেবা) এর নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানের সার্বিক তত্ত্বাবধানে এবং সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমানের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

শেয়ার বাটন