Friday, April 26সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ডিজিটাল উদ্ভবনী মেলা উপলক্ষ্যে কালিগঞ্জে প্রেস ব্রিফিং

নিজস্ব প্রতিনিধি: ডিজিটাল উদ্ভবনী মেলা-২০২২ উপলক্ষ্যে সাতক্ষীরার কালিগঞ্জে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার হলরুমে নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা এ প্রেস বিফ্রিং করেন।
তিনি তার বক্তব্যে বলেন, বুধবার (৯ নভেম্বর) সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উপজেলা চত্ত¡রে ডিজিটাল উদ্ভবনী মেলা অনুষ্ঠিত হবে।
এ মেলায় প্যাভিলিয়ন-১ (উদ্ভবনী উদ্যোগ ও স্টার্টআট), প্যাভিলিয়ন-২ (ডিজিটাল সেবা), প্যাভিলিয়ন-৩ হাতের মুঠোয় সেবা (ডিজিটাল সেন্টার, পোস্ট ই- সেন্টার, ই- কমার্স ও অন্যান্য আর্থিক সেবা প্রদান প্রতিষ্ঠান সমূহ), ও প্যাভিলিয়ন-৪ (শিক্ষা, দক্ষতা ও উন্নয়ন ও কর্মসংস্থান) থাকবে।
মেলায় উপস্থিত প্যাভিলিয়ন থেকে সরকারি-বেসরকারি ডিজিটাল সেবা প্রদানের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ডিজিটাল সেবার মান উন্নয়নে নাগরিকদের মূল্যায়ন সম্পর্কে অনলাইনে মতামত গ্রহণের ব্যবস্থা করা হয়েছে। মেলায় সরকারি- বেসরকারি দপ্তরের কর্মকর্তা- কর্মচারি, স্থানীয় জনপ্রতিনিধি, নাগরিক প্রতিনিধি, সাংবাদিক, মহিলা সমিতি, স্কুল, কলেজ, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন বলে জানান তিনি।
প্রেস বিফ্রিংকালে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ শাওন আহমেদ সোহাগ, রিপোর্টার্স ক্লাবের সদস্য হাবিবুল্লাহ বাহার সহ সাংবাদিকবৃন্দ।

শেয়ার বাটন