Saturday, April 27সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ডিএমপি কমিশনারের সঙ্গে পুলিশ ক্লাবের বিদেশি খেলোয়াড়দের সাক্ষাৎ

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:ঢাকা মহানগর পুলিশ কমিশনার হাবিবুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের বিদেশি খেলোয়াড়রা।

বুধবার (২৭ মার্চ) দুপুরে ডিএমপি কমিশনারের কার্যালয়ে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের প্রধান কোচ আরস্তিকা, গোলকিপিং (জিকে) কোচ এসাম সাবের, খেলোয়াড় ভেনেজুয়েলার এডওয়ার্ড মরিলো, কলম্বিয়ার মাতেও প্যালাসিওস, পানামার তেজাদা, উজবেকিস্তানের শোকিবভ, উকতামভ ও আজমত এ সৌজন্য সাক্ষাৎ করেন।

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সভাপতি।

ডিএমপি কমিশনার সৌজন্য সাক্ষাতের জন্য খেলোয়াড়দের ধন্যবাদ জানান এবং বাংলাদেশ পুলিশ ফুটবল টিমের খেলোয়াড় হিসেবে বিদেশি খেলোয়াড়দের বিভিন্ন দিক নির্দেশনা দেন। এ সময় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মাদ রেজাউল হায়দার ও ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয়। এটি একটি পেশাদার ফুটবল দল। ক্লাবটি বাংলাদেশ পুলিশের নিজস্ব অর্থায়ন ও মালিকানায় পরিচালিত। ক্লাবটিতে পুলিশ খেলোয়াড়দের পাশাপাশি বিদেশি খেলোয়াড়রাও রয়েছে।

শেয়ার বাটন