Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ডিএমপির অভিযানে মদসহ পলাতক আসামী গ্রেফতার

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে বিদেশি মদসহ একজন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভাটারা থানা পুলিশ। ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগে থেকে এ বিষয়ে নিশ্চিত করেছে।
গ্রেপ্তারকৃতের নাম নাফিজ মোহাম্মদ আলম। গ্রেপ্তারের সময় তার হেফাজত থেকে বিভিন্ন ব্রান্ডের ২৬ বোতল বিদেশি মদ, ৩২টি কোলার ক্যান, ১টি ল্যাপটপ, ১টি আইফোন, ১টি মোটরসাইকেল, দুটি সিসা স্ট্যান্ট ও মাদক বিক্রির নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়।
গত রোববার (৯ এপ্রিল ২০২৩) সন্ধ্যা ৭টায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
ভাটারা থানা পুলিশ সূত্রে জানা যায়, নাফিজ ভাটারা থানার ২০২১ সালের একটি পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে থানা পুলিশ আরো জানায়, নাফিজ ভাটারা থানা এলাকাসহ আশপাশের এলাকায় বিদেশি মদের ব্যবসা করতো।
গ্রেপ্তারকৃত নাফিজের বিরুদ্ধে রাজধানীর ভাটারা থানায় পূর্বের একাধিক মাদকসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর মামলা রয়েছে।
এ বিষয়ে ভাটারা থানার অফিসার ইনচার্জ সুনিশ্চিত করেছেন,তিনি বলেন যে ধরনের অপরাধে করে থাকুক না কেন আমরা সদা প্রস্তুত আছি তাদেরকে প্রতিহত করার জন্য এবং পলাতক আসামির ক্ষেত্রে আমাদের স্পেশালভাবে কাজ করসি।

শেয়ার বাটন