Monday, April 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাট পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞাকে বিদায় সংবর্ধনা

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাট জেলার মানবিক ও জনবান্ধব পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা এর বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

যেতে দিতে নাহি মনে চায়, তবুও যেতে দিতে হয় এটা প্রকৃতির নিয়ম। জীবনের সকল কর্মক্ষেত্রে এটাই বাস্তবতা। জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে শনিবার (২০ আগষ্ট) সন্ধ্যায় জয়পুরহাট পুলিশ লাইন্স ড্রিলশেডে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞাকে বিভিন্ন সংগঠণ ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে আগতদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী এই পুলিশ সুপার একজন সৎ, মেধাবী,প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, পরিশ্রমী, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পুলিশ সুপার হিসেবে আলোচিত হন। পুলিশি সেবা সাধারণ মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে একজন পুলিশ সুপার হিসেবে তিনি নানামুখী উদ্যোগ নিয়েছেন।

উক্ত অনুষ্ঠানে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক গোলাম হক্কানীর সভাপতিত্বে, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব নন্দলাল পার্শী ও জয়পুরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারহানা রহমান বিথির সঞ্চালনায় বিদায়ী জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা পিপিএম তার বক্তব্যে বলেন, এ জেলার সকলেই আমাকে এমনভাবে সহায়তা করেছেন যার ফলশ্রুতিতেই আমি আজ সম্মানিত বোধ করছি। জয়পুরহাট জেলা বাসির ভালোবাসায় আমি সিক্ত। আমার জন্য সকলে দোয়া করবেন।

এ বিদায়ী পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা জয়পুরহাট কর্মরত থাকাকালীন সময় তার বিভিন্ন কাজের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আরিফুর রহমান রকেট, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, সহ-সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম (সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার), সাবেক জেলা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, পাঁচবিবি পৌরসভার মেয়র হাবিবুর রহমান হাবিব, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাম্মী আজিজ সাজ, আক্কেলপুর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক অধ্যক্ষ মোকছেদ আলী সহ অন্যান্যরা।

শেয়ার বাটন