Sunday, May 5সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাট-২ আসনে তাজমহল হীরকের গণসংযোগ

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাট-২ আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির নেতা তাজমহল হীরক দলীয় মনোনয়ন পাওয়ার আশায় গণসংযোগ শুরু করেছেন।

জেলার কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা নিয়ে গঠিত জয়পুরহাট-২ আসন। বর্তমানে এ আসনে সংসদ সদস্য রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

এবার সেই আসনেই নৌকা মার্কার প্রতিক নেওয়ার জন্য মরিয়া হয়ে গণসংযোগ করে বেড়াচ্ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য মো. তাজমহল হীরক। ইতিমধ্যে তিনি তার নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন।

তিনি ক্ষেতলাল উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে জনসাধারণের নিকট আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন এবং উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য সংযুক্ত লিফলেটও বিতরণ করেন তিনি।

মনোনয়ন প্রত্যাশী তাজমহল হীরক বলেন, আমি কেন্দ্রীয় আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য পদে রয়েছি, আমি ছাত্র জীবন থেকেই ছাত্রলীগ তারপর মুল দলে কাজ করছি, আমি দলের জন্য কাজ করছি। তিনি আরও বলেন বর্তমান সরকার যে উন্নয়ন করেছে সেই উন্নয়নের কথা মানুষের মাঝে পৌঁছে দিয়ে আমি নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী বলে মানুষকে জানান দিচ্ছি। আমি ইতিমধ্যে গণসংযোগ শুরু করে দিয়েছি সেই সাথে মানুষের সাড়া পাচ্ছি, আশা করছি আমি নৌকার মনোনয়ন পাবো, আর মনোনয়ন পেলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো।

গণসংযোগ করার সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল বারীক, লুৎফর রহমান, আব্দুল বারীক, মোজাম্মেল হোসেন, যুবলীগ নেতা শফিকুল আলম, ছাত্রলীগ নেতা রাজু, প্রভাষক আবু তাহের, ব্যাবসায়ী সুজাউল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার বাটন