Friday, May 3সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটে স্ত্রীকে কোদাল দিয়ে আঘাত করে হত্যা: পালাতক স্বামী

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাটের কালাই উপজেলার জিন্দারপুর ইউনিয়নের কাদিরপুর গ্রামে শনিবার (২৪ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে পারিবারিক কলহ-বিবাদের জেরে স্ত্রী আয়েশা খাতুন (৬০) কে কৃষি কাজে ব্যবহিত কোদাল দিয়ে আঘাত করে হত্যা পালিয়ে গেছে পাষণ্ড স্বামী মোসলেম উদ্দিন (৬৫)।

নিহত স্ত্রী আয়েশা খাতুন জিন্দারপুর ইউনিয়নের কাদিরপুর গ্রামের মৃত জুয়েল প্রামানিকের মেয়ে এবং তার স্বামী মোসলেম উদ্দিন একই গ্রামের মৃত হাতেম আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোসলেম উদ্দিন সকালে কাদিরপুর গ্রামে মাঠের মধ্যে বর্ষা মৌসুমে মাছ ধরতে ডোবা তৈরি কাজ করার সময় তার স্ত্রীকে মাঠের মধ্যে ডেকে নিলে তাদের মধ্যে ঝগড়া বাধেঁ। একপর্যায়ে ক্রোধের বশে মোসলেম উদ্দিনের হাতে থাকা কোদাল দিয়ে তার স্ত্রী আয়েশা খাতুনের মাথায় সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী জানান, মাঠের মধ্যে স্বামী-স্ত্রী ঝগড়ার একপর্যায়ে স্বামীর কোদালের আঘাতে স্ত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

ময়না তদন্তের জন্য মরদেহটি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।ঘটনার পর থেকে স্বামী মোসলেম উদ্দিন পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্ততির পাশাপাশি আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার বাটন