Friday, May 3সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটে পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাট পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় দিনাজপুর জেলা দলকে ২-০ গোলে হারিয়ে স্বাগতিক জয়পুরহাট জেলা দল বিজয়ী হয়েছে।

জয়পুরহাট জেলা দলের পক্ষে বিদেশী খেলোয়ার সোলেমান কিং পেনাল্টি কিকে দুটি গোল করেছেেন।

জেলা পুলিশের সার্বিক ব্যাবস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুক্রবার (২৫ নভেম্বর) বিকালে জয়পুরহাট জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলা শেষে জয়পুরহাট-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা প্রশাসক শরীফুল ইসলাম ও পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন (ক্রাইম এন্ড অপস্), জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোরশেদুল আলম লেবু, জেলা চেম্বার অব কর্মাসের সভাপতি আলহাজ্ব আহসান কবির এ্যাপ্লব, জয়পুরহাট থানার ওসি সিরাজুল ইসলাম প্রমুখ।

সুস্থ ধারায় রাজনৈতিক সম্প্রীতি সৃষ্টি করা ও যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করার জন্য পুলিশ সুপার আন্তঃজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাজশাহী বিভাগের রাজশাহী, পাবনা, নাটোর, বগুড়া, সিরাজগঞ্জ ও স্বাগতিক জয়পুরহাট জেলা এবং রংপুর ভিভাগের দিনাজপুর, রংপুর মিলে মোট ৮টি জেলার অংশগ্রনে গত ১৫ নভেম্বরে এ খেলা শুরু করে ২৫ নভেম্বরে ফাইনাল খেলার মধ্য দিয়ে শেষ হয়।

দুর দুরান্ত থেকে খেলা দেখতে আসা হাজারো ক্রীড়ামোদি দর্শকে মাঠের চারপাশ ও স্টেডিয়ামের গ্যালারিগুলো কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে।

শেয়ার বাটন