Sunday, May 5সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

চুরি করতে গিয়ে ধরা পড়ায় সৎ খালা ও তার দুই ছেলেকে হত্যা

খন্দকার মোহাম্মাদ আলী, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে মা ও দুই ছেলে হত্যার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। চুরি করতে গিয়ে ধরা পড়ায় সৎ খালা ও তার দুই ছেলেকে হত্যার কথা স্বীকার করেছেন গ্রেপ্তার আইয়ুব আলী ওরফে সাগর।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল জানান, শনিবার (১ অক্টোবর) জেলার বেলকুচির মধুপুর গ্রাম থেকে মা ও দুই ছেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড মনে হলেও কোনো ক্লু খুঁজে পাচ্ছিল না পুলিশ।

পরে নানা প্রযুক্তি কাজে লাগিয়ে জেলার উল্লাপাড়া থেকে হত্যাকাণ্ডে জড়িত আইয়ুব আলী ওরফে সাগরকে গ্রেপ্তার করে পুলিশ।

সাগরের জবানবন্দী অনুযায়ী পুলিশ সুপার জানান, আইয়ুব আলী সাগর পেশায় একজন তাঁত শ্রমিক। ঋণের দায়ে জর্জরিত হবার কারণে তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়েন।

ঋণের কিস্তির টাকা সংগ্রহের জন্য গত ২৬ সেপ্টেম্বর তিনি সৎ খালা রওশন আরার বাড়িতে গেলেও টাকা না পেয়ে ফেরত আসেন।

পরবর্তীতে সাগর চুরির উদ্দেশ্যে গত ২৮ সেপ্টেম্বর আবারও খালার বাড়িতে যান। গভীর রাতে তিনি ট্রাঙ্কের চাবি চুরি করে ট্রাংকের ভিতর থেকে টাকা ও স্বর্ণালঙ্কার খোঁজাখুঁজি করতে থাকেন।

এ সময় রওশন আরা জেগে উঠলে প্রথমে শিল দিয়ে তার বুকে আঘাত করেন সাগর। পরে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করেন। এসময় রওশন আরার ছোট ছেলে মাহিন (৩) কান্নাকাটি করলে ও বড় ছেলে সাজিদ (১০) ঘুম থেকে জেগে গেলে তাদেরকেও গলা টিপে হত্যা করেন সাগর। পরে ভোরের আলো ফুটলে ঘরের ছিটকিনি আটকে পালিয়ে যান তিনি।

পুলিশ সুপার জানান, ঘটনার তিনদিন হবার পর ১ অক্টোবর বিষয়টি জানাজানি হলে পুলিশ ওই তিনজনের মরদেহ উদ্ধার করে। হত্যাকাণ্ডের সাথে জড়িত আইয়ুব আলী সাগরকে আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

শেয়ার বাটন