Friday, April 26সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

‘গ্রেপ্তার-হামলা করে সমাবেশ বন্ধ করতে পারেনি সরকার’

নিজস্ব প্রতিবেদক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খুলনাবাসী বীর সেনানি। তারা অসাধ্যকে সাধ্য করেছেন। তারা বীরের পরিচয় দিয়েছে। তিনদিন সব বন্ধ করে দেওয়া হয়েছে। বাস ট্রাক লঞ্চ সব বন্ধ করেও আটাকাতে পারেনি। প্রমাণ হলো ন্যায়ের পথে বাধা দেয়া যায় না।

তিনি খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে খুলনার সমাবেশ সফল হওয়ায় নেতাকর্মীদের শুভেচ্ছা জানান। শনিবার (২২ অক্টোবর) খুলনা বিভাগীয় গণসমাবেশে তিনি এ উপাধি দেন।

ফখরুল বলেন, হাজারো নেতাকর্মী আহত, এতো মানুষ আটক হলো, গ্রেপ্তার হলো এই সমাবেশ সরকার বন্ধ করতে পারেনি। তাই বলবো আজকের এই ঐতিহাসিক সমাবেশ চির স্মরণীয় হয়ে থাকবে।

তিনি আরো বলেন, আমাদের ভবিষ্যতের নায়ক তারেক রহমান দেশকে মুক্ত করার সংগ্রামে রয়েছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় আটক। তবুও আজকের এই সমাবেশ আমাদের স্বপ্ন দেখাচ্ছেন। এই আন্দোলন এই সংগ্রাম আমাদের দেশের মানুষকে মুক্ত করার জন্য।

সরকারকে হুশিয়ারি দিয়ে ফখরুল বলেন, হাতে আর সময় নেই এখনই এই সরকারকে পদত্যাগ করতে হবে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। না হয় গণআন্দোলনে সরকার ক্ষমতা ছাড়তে বাধ্য হবে।

শেয়ার বাটন