Tuesday, April 30সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ওড়না চুরির অভিযোগ অমানবিক নির্যাতনের অভিযোগে স্বামী আটক

আবু রায়হান, জয়পুরহাটঃ ওড়না চুরির অভিযোগ তুলে জয়পুরহাটে হানিফা বেগম (২৩) নামে এক গৃহবধূকে মারপিট ও মাথার চুল কাটার দায়ে তার স্বামী জাহাঙ্গীর আলম (৩০)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনা ও থানায় দায়েরকৃত মামলার বিবরণ সূত্রে জানা গেছে, পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামের হাচেন আলীর মেয়ের সাথে জয়পুরহাট সদর উপজেলার শালগ্রামের আঃ মোমিনের ছেলে জাহাঙ্গীরের সঙ্গে পারিবারিকভাবে বিবাহের পর
ঘর সংসার করাকালিন দুই ছেলে সন্তান জন্ম নেয়।

বিবাহের পর থেকে প্রায় সময় তার স্বামী ও শশুর শাশুড়ি সাংসারিক বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে শারীরিক ও মানষিক নির্যাতন করতো।

গত কুরবানীর ঈদের আগের দিন তার শ্বাশুড়ি
জায়েদা বেগমের পড়নের ওড়না হারিয়ে গেলে সেটি চুরির দোষারপ করে শরীরিক নির্যাতন করে আসছিল। তারই ধারাবাহিকতায় গত ২১ জুলাই শুক্রবার রাত ০৮ টা ২০ মিনিটে হারানো ওড়না বের করে দিতে বলে ক্ষিপ্ত হয়ে চুলের মুঠি ধরে টেনে হিচরে মারপিট করে এবং মাথার সামনের
অংশের কিছু চুল কেটে ন্যাড়া করে দিয়ে হুমকী প্রদান করে বাড়ি থেকে বের করে দেয় ।

পরে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে শনিবার বিকেলে ভুক্তভোগী গৃহবধূ তার স্বামী জাহাঙ্গীর আলম (৩০), শশুর আঃ মোমিন (৫৫), শাশুড়ি জায়েদা বেগম (৪৮) ও ননদ মুর্শিদা বেগম (৩৫) গণের নামে জয়পুরহাট থানায় মামলা দায়ের করলে পুলিশ তার স্বামীকে গ্রেপ্তার করে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ূন কবির জানান, এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে এবং ভিকটিমের স্বামী অভিযুক্ত জাহাঙ্গীর আলম কে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল ২৩ জুলাই রবিবার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার বাটন