Monday, May 6সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

এক্সপ্রেসওয়েতে তিন বাসের মধ্যে সংঘর্ষ; নিহত ২

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু মহাসড়কে মুন্সিগঞ্জের শ্রীনগরে একটি বাসকে পেছন থেকে আরও দুটি বাস পরপর ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

রোববার দুপুর ৩টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের কেয়টখালি এলাকায় ঢাকামুখী লেনে ওই দুর্ঘটনাটি ঘটে। আহতদের চিকিৎসার জন্য শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে একজন শিশু (৫) এবং অন্যজন যুবক (২২) বলে জানা গেছে। তাবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা পৌনে তিনটার দিকে ঢাকামুখী মোল্লা পরিবহনের একটি বাস শ্রীনগরের কেউটখালী এলাকা থেকে যাত্রী ওঠাচ্ছিল। মোল্লা পরিবহনের সামনে ছিল সাকুরা পরিবহন নামে আরও একটি যাত্রীবাহী বাস। সেসময় পেছন থেকে শরিয়তপুর পরিবহন, মোল্লা পরিবহনকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। এতে ওই তিন বাসের ৮-১০ জনের মতো আহত হন। আহতদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. যুবায়েত হোসেন খান জানান, বিকেল ৪টা পর্যন্ত সড়ক দুর্ঘটনায় আহত ৮ জন রোগী আমাদের হাসপাতালে এসেছে। এদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শ্রীনগর ফায়ার স্টেশনের কর্মকর্তা মাহফুজুর জানান, ঘটনাস্থলে এক শিশু ও এক যুবকের মৃত্যু হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। মূলত মহাসড়কে যাত্রী ওঠানোকে কেন্দ্র করেই এ দুর্ঘটনা ঘটেছে।

শেয়ার বাটন