Friday, May 3সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

আওয়ামী লীগ নেতা কালীপদ মজুমদারের অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রতি বছরের ন্যায় এ বছরও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ এর কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ হিন্দু কল্যাণ পরিষদের নেতা, বিশিষ্ট ব্যবসায়ী বাবু কালীপদ মজুমদার এর নিজ অর্থায়নে দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়ন এর সকল ওয়ার্ডের দলীয় নেতাকর্মীসহ অসহায় ও হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী (ভুজ্যতেল) বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ জুন) বিকেলে তাহার নিজ বাসবভন দেবিদ্বারের তালতলা (ললীতাশার) গ্রামে ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

এ সময় প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে ৫লিটার করে ভুজ্যতেল বিতরণ করা হয়েছে।

আওয়ামী লীগ নেতা আলী আহাম্মদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বাবু কালীপদ মজুমদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ ফারুক আহমেদ, শ্রম বিষয়ক সম্পাদক সুজিত কুমার পুদ্দার, কার্যনির্বাহী সদস্য জীবন চন্দ্র দাশ, মো. হুমায়ুন কবির, বিকাশ কুমার দাশ ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আমির হোসেন, ইউপি সদস্য ফরিদ আহমেদ, সাবেক ইউপি সদস্য কাউম মুন্সী, বাবুল হোসেনসহ মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি, সাধারণ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাবু কালীপদ মজুমদার বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ এর রাজনীতি করি, সেই সুবাধে আমার নিজ গ্রাম তালতলাসহ দেবিদ্বারের দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করি, জাতি ধর্মের উর্ধে থেকে মসজিদ -মন্দিরসহ সকল শ্রেনীর মানুষের কল্যাণে পাশে থাকার চেষ্টা করি, প্রতি বছরের মত এবারও মোসলমানদের ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে দলীয় নেতাকর্মী ও অসহায়- হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী (ভুজ্যতেল) বিতরণ করেছি। ইনশাল্লাহ ভবিষ্যতে এ ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব, আমি যতদিন বেঁচে থাকবো মানুষের কল্যানে কাজ করে যাবো।

শেয়ার বাটন