Saturday, June 15সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নলতায় মাদক বিরোধী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

আবুল কালাম বিন আকবার, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলার নলতা গ্রামের “পিস গার্ডেন” ক্রিকেট প্রাঙ্গণে সারদিন ব্যাপী মাদক বিরোধী ৮ দলীয় নক আউট মিনি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

২৩ এপ্রিল’২৪ মঙ্গলবার সকাল ৯ ঘটিকায় মাদকের বিরুদ্ধে স্লোগান তুলে ৮টি দলের সমন্বয়ে উদ্বোধনীয় খেলা করেন ব্রাদার্স ক্লাব বনাম নলতা ক্রিকেট দল।

একই দিনে বিকাল ৪ ঘটিকায় ফাইনাল খেলায় মুখোমুখি হয় ব্রাডার্স ক্লাব বনাম পূর্ব নলতা ক্রিকেট দল। খেলায় চ্যাম্পিয়ন হয় ব্রাডার্স ক্লাব। ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয় ব্রাডার্স ক্লাবের খেলোয়াড় শুভ, সর্বোচ্চ রান ও টুর্নামেন্ট সেরার পুরষ্কার গ্রহণ করেন একই দলের রবিউল ইসলাম।

খেলায় আম্পায়ারীর দায়িত্ব পালন করেন আহছান তপু ও মেহেদী হাসান। শারাফাত হোসেনের ধারাবিবরণী ও সঞ্চালনায় বিকালে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন, নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ মোঃ তোফায়েল আহমেদ, নলতা হাটখোলায় অবস্থিত সাব্বির টেলিকমের স্বত্বাধিকারী জহুরুল ইসলাম সহ সাংবাদিক রফিকুল ইসলাম ও সাংবাদিক আবুল কালাম বিন আকবার।

টুর্নামেন্টের আয়োজক কাজী রাফিদ আহছান জানান, পিস গার্ডেন ক্রিকেট একাদশের আয়োজনে ছোট ভাই আারাফাত, ফরহাদ ও আল-আমিন সহ সকলের সহযোগিতায় আমরা মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে এলাকার যুবকদের খেলাধূলা মুখী করতে আমাদের এই আয়োজন। আশা করি এই আয়োজনের দ্বারা যুব সমাজ মাদক থেকে দূরে আসবে।

শেয়ার বাটন