Tuesday, May 7সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নবাবগঞ্জে নবীণ বরণ ও সম্বর্ধনা অনুষ্ঠান

মোঃ জুলহাজুল কবীর নবাবগঞ্জ, দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুর বালিকা বিদ্যালয় ও কলেজের আয়োজনে সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২০২৩ শিক্ষা বর্ষে একাদশ শ্রেণীর নতুন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান। বেলা ১১টায় দাউদপুর বালিকা বিদ্যালয় ও কলেজ চত্ত্বরে আয়োজিত নবীণ বরন ও সম্বর্ধনা অনুষ্ঠানে নব-নির্বাচিত দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ দেলোয়ার হোসেনকে সম্বর্ধনা প্রদানের মধ্যদিয়ে নবীণ বরণ অনুষ্ঠানের সুচনা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন চেয়ারম্যান, জেলা পরিষদ, দিনাজপুর ও সত্ত্বাধিকারী স্বপ্নপুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদপুর বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, মোঃ ফিরোজ সুলতান, সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয় পার্টি নবাবগঞ্জ উপজেলা শাখা।

প্রভাষক ফিরোজ কবির চৌধুরী প্রিন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, প্রভাষক আল-আলীমুল রাজী রাজিব। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষিকা, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, উৎসুক জনতা ও অভিভাবকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে নবাগত শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে বলেন, বাংলাদেশের প্রত্যেকটি সেক্টরে নারীরা তাদের সাফল্যের সাক্ষর রাখছে। আমি আশা করি তোমরা তোমাদের মেধা ও যোগ্যতা দিয়ে এগিয়ে যাবে। সময়, নিয়মানুবর্তী, হতাশাকে জয় ও সততা এই চারটি বিষয়কে আকড়ে ধরতে পারলে তোমরা সাফল্যের সর্বোচ্চ চূড়ায় পৌঁছাতে পারববে বলে আমি আশা করি।

পরে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

শেয়ার বাটন