Sunday, April 28সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সিজনাল জ্বরে ভুগছেন খালেদা

নিজস্ব প্রতিবেদক: আবারো সিজনাল জ্বরে ভুগছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার ব্যক্তিগত কর্মকর্তারা বলছেন, জ্বরের মাত্রা খুব বেশি না। উনি মোটামুটি সুস্থ আছেন। তবে ম্যাডাম রাজি হলে আগামী কয়েকদিনের মধ্যে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হতে পারে।

এ বিষয়ে একজন চিকিৎসক বলেন, বেগম খালেদা জিয়ার শরীরে তাপমাত্রা ১০১ ডিগ্রির মধ্যে ওঠানামা করছে। কয়েক দিন পরপর জ্বর আসে বিভিন্ন কারণে। লিভার ও কিডনির সমস্যা সহ নানা জটিলতায় ভুগছেন খালেদা জিয়া।

নাম প্রকাশে অনিচ্ছুক খালেদা জিয়ার এক কর্মকর্তা বলেন, তাপমাত্রা একটু এদিক-সেদিক হলে উনার মতো বয়সীদের শরীরে জ্বর আসাটাই স্বাভাবিক। এটা সিরিয়াস কিছু না। সিজনাল জ্বর।

তিনি আরও বলেন, ম্যাডাম রাজি হলে আগামী কয়েকদিনের মধ্যে তাকে স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হতে পারে। যেটা আগেও করা হয়েছিল।

উল্লেখ্য, করোনা আক্রান্ত হওয়ার পর গত বছরের মাঝামাঝিতে ৫৪ দিন হাসপাতালে ছিলেন তিনি। এক পর্যায়ে শ্বাসকষ্ট দেখা দিলে তাকে সিসিইউতে নেয়া হয়েছিল। গত নভেম্বরে খালেদা জিয়ার লিভার সিরোসিস ধরা পড়ে। ওই সময় এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন টানা ৮১ দিন। গত ১ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে তিনি গুলশানের বাসা ‘ফিরোজায়’ যান।

শেয়ার বাটন