Thursday, April 18সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

শ্যামপুরের অটোরিক্সার চালক হত্যার ঘটনায় গ্রেফতার-৬

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: শ্যামপুরের চাঞ্চল্যকর অটোরিক্সার চালক হত্যার রহস্য উদঘাটন,মূল পরিকল্পনাকারী সহ গ্রেফতার-৬।
আজ সোমবার দুপুরে ডিএমপির ডিবি নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ বিষয়ে বিস্তারিত জানান,অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার)।
রাজধানীর কদমতলী থানার শ্যামপুর শিল্প এলাকার চাঞ্চল্যকর অটোরিক্সার চালক সিজার হত্যার রহস্য উদঘাটন করে মূলপরিকল্পনাকারীসহ ৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-ওয়ারী বিভাগ।
গ্রেফতারকৃতরা হলো মোঃ বায়েজিদ, মোঃ রাসেল, মোঃ হৃদয় হাওলাদার, মোঃ হুমায়ুন কবির, মোঃ সেলিম ও মোঃ হৃদয়। গতকাল রবিবার হবিগঞ্জ জেলার মাধবপুর, বরিশাল জেলার কাজিরহাট, নারায়ণগঞ্জ ও রাজধানীর বিভিন্ন স্থানে ধারাবাহিক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিম। তিনি বলেন, গত ৩০ এপ্রিল কদমতলী থানার শ্যামপুর শিল্প এলাকায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ পাওয়া যায়। পরে লাশটি সনাক্ত হলে খুন হওয়া সিজারের বাবা মোঃ রবিউল ইসলাম কদমতলী থানায় একটি মামলা করেন। চাঞ্চল্যকর এই মামলা ডিবিতে হস্তান্তর হলে গোয়েন্দা-ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আজাহারুল ইসলাম মুকুল পিপিএম এর নেতৃত্বে তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িতদের অবস্থান সনাক্ত করে তাদের গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা এই কর্মকর্তা বলেন, গত ২৯ এপ্রিল রাত ১২:৩০টায় কদমতলী থানার শ্যামপুর শিল্প এলাকায় ভিকটিম সিজার হোসেনকে লোহার রড দ্বারা মাথার পেছনে আঘাতের মাধ্যমে হত্যা করে। ভিকটিমের নিকট থেকে ব্যাটারি চালিত অটোরিক্সা ও ১টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
অভিযুক্তরা ইতোপূর্বেও একাধিকবার ব্যাটারি চালিত অটোরিক্সা ছিনিয়ে নেওয়ার কথা স্বীকার করে। এ ঘটনায় পলাতক মনিরকে ধরতে অভিযান অব্যাহত আছে মর্মে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।
গ্রেফতারকৃতদের কদমতলী থানার রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার বাটন