Thursday, March 28সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

শেখ হাসিনা দেশের অসহায় মানুষের ঠিকানা: এসএম কামাল

মো.শাহীন‌উজ্জামান শাহীন, নিজস্ব প্রতিনিধি: ঢাকা জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে ঢাকার নবাবগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, আঠাস বছর যারা দেশের উন্নয়ন করতে পারেনি। দেশটাকে নরক বানিয়ে ছেড়েছে। আর আওয়ামী লীগ সরকারে ১৩ বছরে জননেত্রী শেখ হাসিনা যা করে দেখিয়েছেন। সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। শেখ হাসিনা আছেন বলে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা পায়। জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের ঠিকানা।

শনিবার (১১ মার্চ) বিকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত শান্তি প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে ঢাকা জেলা আওয়ামী লীগ এই আয়োজন করেন।

কামাল হোসেন বলেন, কেন শান্তি সমাবেশ? বিএনপির অপরাজনীতি, অপতৎপরতার বিরুদ্ধে। তারা আন্দোলনের নামে দেশকে পিছনে ফিরিয়ে নিতে চায়,তার বিরুদ্ধে শান্তি সমাবেশ।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,বিএনপির অপরাজনীতির বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। তারা যেনো কোন ধরণের কুৎসা রটাতে না পারে। তারা যেনো কোন ধরণের অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে। আগামী ডিসেম্বর পর্যন্ত আমাদের শক্ত অবস্থান নিতে হবে। ওদের রাস্তায় নামতে দেয়া হবে না।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ এমপি সমাবেশে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজী,বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু,

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আরিফুর রহমান সিকদার,দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী প্রমুখ।

শেয়ার বাটন