Thursday, March 28সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে জয়পুরহাটে দোয়া ও আলোচনা সভা

আবু রায়হান, জয়পুরহাটঃ বঙ্গবন্ধু কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন উদযাপন উপলক্ষে জয়পুরহাটে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় জেলা শিল্পকলা একাডেমী হলরুমে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জয়পুরহাট ০১ আসনের সাংসদ এ্যাড. সামছুল আলম দুদু এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য অধ্যক্ষ শামসুল আলম, সহ-সভাপতি এস এম সোলায়মান আলী, লুৎফে আকবর চৌধুরী রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ হোসেন হিমু, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দোগাছী ইউপি চেয়ারম্যান সামছুল আলম সুমন, ভাদশা ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ জালাল সরকারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা।

এ সময় জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখর মজুমদারের সঞ্চালনায় আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন উদযাপন করেন দলীও নেতাকর্মীরা।

শেয়ার বাটন