Friday, March 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

তুহিন হোসেন, পাবনা : বৃহস্প্রতিবার সকাল ১১ ঘটিকায় ঈশ্বরদীর কালিকাপুর ইসলামিয়া দাখিল মাদরাসায় অভিভাবক সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে উদ্ভোধনী বক্তব্য রাখেন অত্র মাদরাসার সুপার মোঃ সাদিকুল আমিন। তিনি বলেন শিক্ষার মান উন্নয়নে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে কাজ করতে হবে। শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের যেমন দায়িত্ব রয়েছে তেমনি অভিভাবকদেরও দায়িত্ব রয়েছে। তাই অভিভাবকদের নিজ সন্তানদের প্রতিভা অন্বেষণে নিবিড় পর্যবেক্ষণ ও তদারকি প্রয়োজন ।
প্রধান অতিথির বক্তব্যে দাশুড়িয়া ইউপির চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার বলেন, অত্র মাদরাসার শিক্ষার উন্নয়নে ও সার্বিক দিক দিয়ে সহযোগীতা করবো। মাদরাসার উন্নয়নের জন্য এলাকাবাসী ও সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রতিষ্ঠানের সহ সুপার আব্দুল্লাহ আল মামুন। এছাড়াও বক্তব্য রাখেন মাদ্রাসার সভাপতি ইব্রাহিম হোসেন, সদস্য আব্দুল মজিদ ও আয়াজ উদ্দিন । উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দাদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু রহমান, দাশুড়িয়া মদিনাতুল উলুম আলিম মাদ্রাসার সুপার মোঃ ইমাম উদ্দীন নূরী, শ্যামপুর মাদ্রাসা, ইসলাম গাঁতী মাদ্রাসার সুপারসহ অনেকেই।

অনুষ্ঠানে অভিভাবকরা শিক্ষার্থীদের লেখাপড়ার মানোন্নয়নে বিভিন্ন পরামর্শ প্রদান করে। এ সময় সবধরনের সমস্যা সমাধনসহ অভিভাবকদের বিদ্যালয়ের প্রতি আন্তরিক ভূমিকা রাখার অনুরোধ জানান প্রধান অতিথি ।

শেয়ার বাটন