Thursday, April 25সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

লক্ষ্মীপুরে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় গৃহবধু নিহত, আহত-৪

সাজ্জাদুর রহমান ফরহাদ, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষীপুরে সিএনজি-বাস মুখোমুখি সংঘর্ষে সুমি নামে এক গৃহবধূ নিহত হয়েছে। আহত হয়েছে শিশু সহ আরও ৩ জন। অন্যদিকে সকালে সদরের টুমচর ইউনিয়নের শিমুলতলা এলাকায় মোটরসাইকেল ও মাইক্রোবাস সংঘর্ষে খোকন নামে এক আরোহী আহত হয়। তাকে সদর হাসপতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আজ রোববার সকালে সকাল ১০ টায় সদর উপজেলার ভবানীগঞ্জ চৌরাস্তা এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহত গৃহবধূ সুমিকে মৃত ঘোষণা করেন। আহত শিশুসহ অন্যদের সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

নিহত সুমি লক্ষ্মীপুর লাইটিং সাউন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সালেহ আহম্মদ (রুবেল বন্দুকশীর) স্ত্রী। রুবেলের বাড়ি রায়পুর উপজেলার উদমারা গ্রামের বন্দুকশী বাড়ি।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া সিএনজি চালিত অটোরিক্সা ও বিপরীত দিক আসা রামগতির যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক শিশু ও তিন নারী সহ ৩ জন আহত হয়।

এদিকে সদরের টুমচর ইউনিয়নের শিমুলতলা এলাকায় মোটরসাইকেল ও মাইক্রোবাস সংঘর্ষে খোকন নামে এক আরোহী আহত হয়। তাকে সদর হাসপতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত সুমি চাটখিল থানার শ্রীনগর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে। চার বছর আগে প্রনয়ণের সূত্রে সুমির বিয়ে হয় লক্ষ্মীপুরের রুবেলের সাথে। তারা ঢাকায় একটি ভাড়া বাসায় থাকতো, লক্ষ্মীপুরে বেড়াতে আসে সুমি, সে আজ কমলনগর হাজিরজাট যাওয়ার পথে এই দুর্ঘটনার স্বীকার হয়।

সুমির মৃত্যুতে গভির শোক জানিয়েছে লক্ষ্মীপুর লাইটিং সাউন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা ফয়েজুর রহমান রকি ও সমিতির সভাপতি রোমন সাহা।

শেয়ার বাটন