Saturday, April 20সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

পল্লবী থানা কর্তৃক বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার-২

হাসানুজ্জামান সুমন, বিশেষ প্রতিনিধি: রাজধানীর পল্লবী থেকে বিদেশী পিস্তল ও গুলিসহ ২ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী থানা পুলিশের একটি দল।
গ্রেপ্তারকৃতদের নাম-মো. শাহরিয়ার মাহমুদ রনি ও কাজী মো. মহিউদ্দিন ডালিম। গ্রেপ্তারের সময় তাদের হেফাজত থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
থানা পুলিশ সূত্রে জানা যায়,গতকাল রবিবার ২৬ মার্চ ২০২৩ রাত ৮:৪৫টায় পল্লবীর বাউনিয়াবাদ কালসী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
এ প্রসঙ্গে পল্লবী থানার অফিসার ইনচার্জ মোঃ পারভেজ ইসলাম বিপিএম-বার জানান,যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে তারা পেশাদারী অস্ত্র ক্রয় বিক্রয়ের চক্রের সঙ্গে জড়িত আমরা থানায় একটা এজাহার দাখিল করেছি।
তিনি আরোও জানান,, গোপন সূত্রে জানা যায়, কয়েকজন ব্যক্তি অস্ত্র-গুলি বিক্রির জন্য বাউনিয়াবাদ কালসী মহাসড়কের পাশে একটি দোকানের সামনে অবস্থান করছিলো। এ তথ্যের ভিত্তিতে থানা পুলিশেরে একটি টিম তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা অস্ত্র-গুলি ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পল্লবী থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।
কোর্টের মাধ্যমে রিমান্ড চেয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে আরও অনেক তথ্য বেরিয়ে আসবে বলে আমি আশা প্রকাশ করছি।

শেয়ার বাটন