Thursday, April 25সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নলতা হাইস্কুলে ড. হোসনে আরা বানু বৃত্তি ২য় কিস্তির ৬০ হাজার টাকা প্রদান

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন ঐতিহ্যবাহী নলতা হাইস্কুলে অধ্যয়নরত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, নলতা ইউপির মাঘুরালী গ্রামের বাসিন্দা মরহুম ছিয়ামত আলী বিশ্বাসের ৪র্থ কন্যা, বাংলাদেশের প্রথম মহিলা পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ার এবং নলতা হাইস্কুলের ১৯৮১ ব্যাচের কৃতি শিক্ষার্থী, কানাডা প্রবাসী ‘ড.হোসনে আরা বানু’ বৃত্তির ২য় কিস্তির টাকা প্রদান করা হয়েছে।
৩০ অক্টোবর ২০২২ সোমবার বেলা ১০ টায় অত্র বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত ২০ জন শিক্ষার্থী হলো-
১০ম শ্রেণির- মো.সাকিব হোসেন, মো. রাশেদ আলী, মো. আরাফাত হোসেন, রইমা পারভীন রুমি, মো. জাকারিয়া, মো. রাকিবুজ্জামান ও মো. আলমগীর হুসাইন। ৯ম শ্রেণির- মো. আমানউল্লাহ, তানিশা ইয়াসমিন তিশা ও মো. সাব্বির হোসেন। ৮ম শ্রেণির- সাকিবা সুলতানা মীম, মো. নাঈম হোসেন, মো. সাকিব হোসেন, মো. মেহেদী হাসান, আরিনা পারভীন ও মো. সাফায়েত হোসেন। ৭ম শ্রেণির- মিম আক্তার ইভা, মো. ফরহাদ হোসেন, মো. মোস্তাকিম হোসেন ও ছাবিকুন্নাহার।
দীর্ঘদিন থেকে নিজ নামে বৃত্তি প্রদানের ন্যায় এদিনও তিনি নিজ অর্থায়নে তার মেজ ভাইয়ের মাধ্যমে ২০ জন শিক্ষার্থীর প্রত্যেককে মাসিক ৫শত টাকা হারে (জুলাই-ডিসেম্বর ২০২২) দ্বিতীয় ৬ মাসের এককালীন ৩ হাজার করে ২০ জনের মোট ৬০ হাজার বৃত্তির টাকা প্রদান করেছেন।
বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা: মো. শহীদুল আলম’র আপন বোন ড. হোসনে আরা বানু বৃত্তির ২য় কিস্তির টাকা প্রদানকালে উপস্থিত ছিলেন নলতা হাইস্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুল মোনায়েম, প্রকৌশলী ড.হোসনে আরা বানু’র মেজ ভাই বিশিষ্ট সমাজসেবক মো. হাবিবুর রহমান, সমাজসেবক আলহাজ্জ মো.রেজাউল ইসলাম, এসডিএফ সংস্থার নির্বাহী পরিচালক মো. আশরাফুল ইসলাম প্রমূখ।

শেয়ার বাটন