Friday, April 19সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১

মোঃ জুলহাজুল কবীর, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী-রংপুর মহাসড়কে একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে, আবু তাহের (৬০) নামে এক জনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় এক মহিলাসহ আরও অন্ততঃ চারজন আহত হয়েছে। ২৯ এপ্রিল শনিবার দুপুর সাড়ে ১২টায় ফুলবাড়ী-রংপুর মহাসড়কের নবাবগঞ্জ উপজেলার ভাগলপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
মৃত আবু তাহের ফুলবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামের বাসীন্দা বলে জানা গেছে। আহতরা ট্রাকে থাকা বিরামপুর উপজেলার বিসকিনি গ্রামের রেজওয়ান আলী(৪২) রেজওয়ানের স্ত্রী ফরিদা ইয়াসমিন (৩৮), ট্রাকের চালক ও হেলপার। ফুলবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মিসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সেচিকিৎসার জন্য ভর্তি করেন। ফরিদা ইয়াসমিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
এ ঘটনায় আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলামেরর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহসহ ট্রাকের মালামাল নিয়ন্ত্রনে রাখান।
ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন ইনচার্জ মেহেদি হাসান ও প্রত্যক্ষদর্শিরা জানায় বাড়ীর আসবাব পত্রনিয়ে (ঢাকা মেট্র -ন-১৩-৯৭৬৬) একটি ট্রাক রংপুর থেকে বিরামপুর যাওয়ার পথে ফুলবাড়ী উপজেলার পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার ভাগলপুর মোড়ে ট্রাকটির চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে খাদে পড়ে গেলে ট্রাকের চালক হেলপার ও ট্রাকের যাত্রী রেজওয়ান ছিটকে পড়ে যায়। ট্রাকের কেবিনের ভিতরে থাকা আবু তাহের ও ফরিদা ইয়াসমিন ট্রাকের কেবিনে চাপা পড়ে। ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ফরিদা ইয়াসমিনকে জীবিত উদ্ধার করলেও, ঘটনাস্থলেই আবু তাহেরের মৃত্যু হয়।
ফরিদা ইয়াসমিনের স্বামী রেজওয়ান জানায় তারা রংপুর ভাড়া বাসা থেকে মালামাল নিয়ে ট্রাক যোগে নিজবাড়ী বিরামপুর যাচ্ছিল। মৃত আবু তাহের ফরিদা ইয়াসমিনের বড় ভাই এবং আহত রেজওয়ানের শ্যালক বলে জানা গেছে ।
নবাবগঞ্জ থানা পুলিশ জানায়, দূর্ঘটনায় মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার বাটন