Thursday, April 25সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নবাবগঞ্জে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

মোঃ জুলহাজুল কবীর, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জের দাউদপুর সরকারি খাদ্য গুদামে চলতি মৌসুমের ইরি বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে।
৭ এপ্রিল রবিবার বেলা ৩ টায় নবাবগঞ্জ উপজেলা ক্রয় ও মনিটরিং কমিটির আয়োজনে কৃষকদের নিকট থেকে ধান ও চাল ক্রয়ের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান।
এসময় সেখানে ধান ও চাল সংগ্রহ কমিটির সভাপতি ও উপজেলা নিবার্হী অফিসার এম, এম আশিক রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মোফাখ-খারুল ইসলাম , উপজেলা কৃষি কর্মকর্তা প্রসেনজিৎ তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নূর-এ শেফা, ৭নং দাউদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আহসান হাবীব, মিলার মোঃ শাহাবুল আলম ফটিক, মোঃ আব্দুল মতিন,মোঃ মুশফিকুর রহমান, মোঃ মনিরুজ্জামান মনি,মোঃ নুরুজ্জামান, মোঃ রেজাউল করিম, খাদ্য গুদামের কমর্কর্তা, কর্মচারী, এলাকার কৃষক,সুধীজনসহ অনেকে উপস্থিত ছিলেন ।
খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজা আহম্মেদ বলেন,চলতি মৌসুমে নবাবগঞ্জ উপজেলায় ৩০ টাকা কেজি দরে ১৫৩০ মেট্রিক টন বোরো ধান, ৪৪ টাকা কেজি দরে ৩৮৩৪ মেট্রিক টন সিদ্ধ চাল ক্রয়ের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে ।

শেয়ার বাটন