Thursday, April 25সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নবাবগঞ্জের বান্দুরায় পূর্ব শত্রুতার জেরে যুবককে গুলি

মো.শাহীন‌উজ্জামান শাহীন, নিজস্ব প্রতিনিধি: নবাবগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে মো.লিমন (২২) নামে এক যুবককে গুলিবিদ্ধ করেছে স্থানীয় দুর্বৃত্তরা। আহত লিমন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। এব্যাপারে আগামীকাল জেলা পুলিশের প্রেস ব্রিফিং করা হবে।

গত রোববার সন্ধ্যায় উপজেলার বান্দুরা ইউনিয়নের পূর্ব নূরনগর ব্রীজের উপর এ ঘটনা ঘটে। আহত লিমন বান্দুরা এলাকার মো.ফারুক হোসেনের ছেলে।

আহত লিমনের পরিবার ও পুলিশ সূত্র জানায়,রোববার সন্ধ্যার দিকে নূর নগর ব্রীজের উপর বসে ছিল লিমন ও তার বন্ধু সাব্বির। পূর্ব শত্রুতা জের ধরে অতর্কিতভাবে বান্দুরা এলাকার আওয়াল শরীফ সহ তিন যুবক একটি মোটর সাইকেল নিয়ে ব্রীজে আসে।

পরে লিমনের সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়ে পেটের নিচে গুলি করে চলে যায়। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত লিমনের বাবা মো.ফারুক হোসেন জানান,লিমনকে যারা গুলি করেছে তাদের দ্রুত আটক করে আইনের আওতায় আনা আমার একমাত্র দাবি।

এবিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন,ঘটনাস্থল থেকে ৪টি গুলির খোশা উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। অপরাধীদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার বাটন