Tuesday, May 14সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দেবহাটা জুয়েলার্স সমিতির হান্নান সভাপতি-সম্পাদক রুহুল আমিন

আবু তালেব, বিশেষ প্রতিনিধি:

দেবহাটা: বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) দেবহাটা উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সখিপুর বাজারস্থ সংগঠনটির কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও মেসার্স রুবি জুয়েলার্সের স্বত্বাধিকারী আব্দুল হান্নান এবং সাধারন সম্পাদক হিসেবে মেসার্স নিউ বাপ্পি জুয়েলার্সের স্বত্বাধিকারী রুহুল আমিনকে মনোনীত করা হয়।
এছাড়া সমিতির রবিন কুমার দে সহ সভাপতি, সত্যজিৎ সরকারকে যুগ্ম সাধারন সম্পাদক, সঞ্জয় অধিকারীকে সাংগঠনিক সম্পাদক, লতিফুর রহমান বাবুকে প্রচার সম্পাদক, সাংবাদিক এসকে অভিকে দপ্তর সম্পাদক, বিশ্বজিৎ পালকে কোষাধক্ষ এবং যথাক্রমে নিত্যগোপাল আমিন, জগন্নাথ স্বর্ণকার, অমিত স্বর্ণকার,
রামপ্রশাদ স্যান্যাল ও রনজিৎ স্বর্ণকারকে সদস্য মনোনীত করে পরবর্তী দুবছরের জন্য কমিটি গঠন করা হয়। এসময় জুয়েলার্স সমিতির সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা জুয়েলার্স সমিতির সভাপতি গৌর চন্দ্র দত্ত।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স.ম আমজাদ হোসেন, জেলা জুয়েলার্স সমিতির সাধারন সম্পাদক মনোরঞ্জন কর্মকার, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সমিতির সাধারন সম্পাদক রুহুল আমিন।

শেয়ার বাটন