Wednesday, April 24সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দেবহাটায় ইউনিয়ান পরিষদে ভিডাব্লিউবি (শিশুকার্ডে) চাউল বিতরন

রফিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃ জননেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ক্ষুধামুক্ত বাংলাদেশ রাখার অঙ্গীকারাবদ্ধতায় সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলায় পারুলিয়া সখিপুর ইউনিয়নে দুস্থ ও অসহয় পরিবারের মাঝে৷ কার্ড প্রতি ৩০ কেজী চাউল বিনা মুল্যে প্রদান করা হয়। দুস্থরা এই চাউল পেয়ে বেজায় সন্তুষ্টি প্রকাশ সহ শেখ হাসিনা সরকারের দীর্ঘ মেয়াদী সহ তার সু স্বাস্থ্য কামনা করেন।
উপজেলা ট্যাগ অফিসারের উপস্থিতিতে ২নং পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম ফারুক (বাবু) উপস্থিত থেকে ৬০০ শত জন দুস্থদেট মাঝে ভিডাব্লিউবি কার্ডের চাউল বিতরনের শুভ উদ্বোধন করেন। এদিকে ৩নং সখিপুর ইউনিয়নে দুস্থ ও অসহয় পরিবারের মধ্যে ভিডাব্লিউবি কার্ডের চাউল বিতরণের উদ্বোধন করেন সখিপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান সাইফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ গোলাম রব্বানী,ইউপি সদস্য মোখলেছুর রহমান, সদস্য নুর মোহাম্মদ গাজী, সদস্য রবিউল ইসলাম,সদস্য নাজিম উদ্দিন
এ সময়ে আরও উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা আ,লীগের কার্যনির্বাহী সদস্য,৫নংওয়ার্ড শাখা আ,লীগের সাধারন সম্পাদক ও পারুলিয়া ইউপি সদস্য,রবিউল ইসলাম, ওয়ার্ড আ,লীগের সাধারন সম্পাদক ও সংশ্লিষ্ট ইউ পি সদস্য বাবু অসীম কুমার ঘোষ সহ সকল গ্রাম পুলিশ বৃন্দ।

শেয়ার বাটন