Saturday, April 20সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ঢাকা দোহার-নবাবগঞ্জে শেখ মুজিবের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

মোঃ শাহীন‌উজ্জামান শাহীন, ঢাকা থেকে: সর্বোচ্চ মর্যাদা ও বিনম্র শ্রদ্ধায় ঢাকা দোহার নবাবগঞ্জে শেখ মুজিবের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত।

ঢাকা-১ দোহার নবাবগঞ্জে ১৫ ই আগস্টের জাতীয় শোক দিবস ও ৪৭ তম শাহাদত বার্ষিকী পালিত করা হয়েছে। কালো ব্যাজ ধারণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাতের শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ এর সাংসদ,বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান ফজলুর রহমান (সালমান এফ রহমান) এমপি।

নবাবগঞ্জ ও দোহার উপজেলা প্রশাসনের শোকর‍্যালি, আলোচনা সভা,চিত্রাঙ্কণ ও রচনা প্রতিযোগিতা,দুঃস্থ অসহায়দের মাঝে খাবার বিতরণ, মিলাদ দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনার মাধ্যমে নবাবগঞ্জ দোহারে জাতীয় শোক দিবসের দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়। জাতীয় শোক দিবসে নবাবগঞ্জ ও দোহার উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ও তার পরিবার নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন শেখ কামালের বন্ধু ঢাকা-১ সাংসদ সালমান এফ রহমান এমপি।

আলোচনা শেষে উপজেলা জামে মসজিদে আয়োজিত বিশেষ দোয়া মাহফিল,উপজেলা পরিষদ চত্বর ও বিভিন্ন ইউনিয়নে আয়োজিত শোকসভা,দোয়া ও দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণে অংশ গ্রহণ করেন তিনি।

এছাড়া গভীর শ্রদ্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর পরিবারের শাহাদাত বরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা মোঃ মতিউর রহমান শামীম,দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম,

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া,ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন

নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু,দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক এডভোকেট ডক্টর সাফিল উদ্দিন মিয়া,ইঞ্চিনিয়ার আরিফুর রহমান শিকদার প্রমুখ।

নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত,যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন,এডভোকেট ডক্টর সাফিল উদ্দিন মিয়া, ইঞ্চিনিয়ার আরিফুর রহমান শিকদার উপস্থিত ছিলেন।

শেয়ার বাটন