Saturday, April 20সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ঢাকা জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ শাহীন‌উজ্জামান শাহীন, নিজস্ব প্রতিনিধি: জাতীয়তাবাদী দল (বিএনপি) ঢাকা জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন নবাবগঞ্জে অনুষ্ঠিত হয়েছে আজ।

দ্বি-বার্ষিক সম্মেলনে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ও অবিভক্ত ঢাকার মেয়র মির্জা
আব্বাস বলেছেন,আওয়ামী লীগ সরকার ১৫ বছর ধরে দেশের মানুষের ভোটাধিকার থেকে বঞ্চিত করেছে।

শুধু তাই নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাতের আধাঁরে সাধারণ মানুষের ভোট চুরি করে ক্ষমতায় বসে আছেন। আপনার বিচার হবেই একদিন এই মাটিতে।

আজ রবিবার সন্ধ্যায় নবাবগঞ্জ উপজেলার কলাকোপা পুকুরপাড় খন্দকার আশফাকের বাড়ির আঙিনায় ঢাকা জেলা বিএনপি আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আওয়ামী লীগের উদ্দেশ্যে বলেন,বিএনপি নাকি ট্রেজারির টাকা খেয়ে ফেলছে। ১৫ বছর আওয়ামী লীগ ক্ষমতায় ট্রেজারীর টাকা বিএনপি খায় কিভাবে। বিএনপি কখনও দেশে লুটপাটের রাজনীতি করে নাই।

১/১১ কুশীলবদের সহায়তায় আওয়ামী লীগ ক্ষমতায় এসে ট্রেজারীর টাকা লুটপাট করেছে। বাংলাদেশের মানুষ আপনাদের দুর্নীতি ও মানুষের সম্পদ চুরির ও লুটপাটের শিক্ষা দেওয়ার জন্য আসছে।

তাদের পায়ের আওয়াজ মাটিতে শোনা যাচ্ছে। দেশের জনগণ আপনাদের পালাতে দিবে না। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন,

দেশ স্বাধীন হয়েছিলো যুদ্ধের বিনিময়ে। আর সেই যুদ্ধের স্বাধীনতার ঘোষণা দিয়েছেন সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান। বেগম খালেদা জিয়া অঙ্গিকার করেছিলেন যতদিন স্বৈরাচারের হাত থেকে দেশকে রক্ষা করতে না পারি ততদিন ঘরে ফিরে যাব না

এবং বেগম খালেদা জিয়া পেরে ছিলেন। আজ তাদের সন্তান গণতন্ত্রের জন্য মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেবার জন্য সংগ্রাম চালিয়ে যাচ্ছেন বলে তারেক রহমানকে আওয়ামী লীগ ঈর্ষা করে।

সম্মলনে ভিডিও কনফারেন্স ভার্চুয়ালী যুক্ত হয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বক্তব্য রাখেন। এসময় সম্মেলনের সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা.দেওয়ান মো.সালাউদ্দিন।

ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খোন্দকার আবু আশফাকের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু,বিএনপির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.আব্দুস সালাম আজাদ,সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু,জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট নিপুন রায় চৌধুরী।

এ ছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার বিভিন্ন উপজেলার বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
গতকাল শেরেবাংলা নগরে হয়েছে ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ ঢাকা নবাবগঞ্জে হল ঢাকা জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন

শেয়ার বাটন