Friday, March 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

ট্রেনে কাটা পড়ে বাবার সামনে ছেলের মৃত্যু

তুহিন হোসেন, পাবনা : পাবনার ঈশ্বরদীর হাসানুজ্জামান ইমতিয়াজ (২১) নামের এক যুবক ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) সকাল ৮ ঘটিকায় আব্দুলপুর ষ্টেশনে কমিউটার চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে পড়ে এ মৃত্যুর ঘটনা ঘটে । সে রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী। নিহত শিক্ষার্থী ঈশ্বরদী শহরের এডভোকেট ইসাহক আলীর সন্তান।

জানা যায়, ইমতিয়াজ সকালে বাড়ি থেকে বের হয় রাজশাহী যাওয়ার উদ্দেশ্যে। ঈশ্বরদী রেলওয়ে ষ্টেশন থেকে কমিউটার ট্রেনে উঠে, ট্রেনটি আব্দুলপুর ষ্টেশনে কিছুক্ষনের জন্য যাত্রা বিরতি করলে সে নাস্তা খেতে নামে। খাওয়া শেষ করে ট্রেনে উঠতে গিয়েই পা পিসলে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে।

আব্দুলপুর ষ্টেশনে স্থানীয়দের থেকে জানা যায়, ঈশ্বরদী থেকে এসে এ ট্রেনটি এখানে থামে পরবর্তীতে ট্রেন ছাড়ার জন্য হুইসেল দেয়, নাস্তা খাওয়া শেষ করে তারাহুড়ো করে ষ্টেশনে এসে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা স্লিপ করে ট্রেনের নিচে পড়ে যায় ও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনাস্থলে তার বাবাও ছিল।এ মৃত্যুর খবরে আত্নীয় স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়ায় পরিণত হয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি নিহির রঞ্জণ দেব বলেন, জানতে পেরেছি চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা স্লিপ করে পড়ে যায় তার বাবার সামনেই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। যে ঘটনাটি ঘটেছে খুবই দুঃখজনক।

শেয়ার বাটন