Friday, April 19সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটে দেশীয় আগ্নেয়াস্ত্র ও মাদকসহ দু’জন কুখ্যাত সন্ত্রাসী গ্রেফতার

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন চেঁচড়া সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় আগ্নেয়াস্ত্র ও মাদকসহ দু’জন কুখ্যাত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল।

৮ অক্টোবর রাত ২ টা ৩০ মিনিটে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান, আর্টিলারি ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ৩ টি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি, একটি ছুরি, ৪ বোতল ফেন্সিডিল ও ৬ বোতল বিদেশি মদ, ৬টি মোবাইল ফোন, ৫ টি মেমোরি কার্ড ও নগদ ৮৬০০ টাকা উদ্ধারসহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামের আক্কাস আলীর ছেলে মোঃ হৃদয় আলী (২৬) ও উত্তর গোপালপুর গ্রামের আজাদ মন্ডলের ছেলে মোঃ শাকিল মন্ডল ওরফে বাঘা (২১)।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেফতারকৃতরা ভারত হতে আগ্নেয়াস্ত্র ও মাদক এনে স্থানীয় অপরাধী ও মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত। ইতিপূর্বেও তারা একই কাজ করার জন্য একাধিকবার আইন প্রয়োগকারী সংস্থার হাতে ধরা পড়েছিল এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় যথাক্রমে ০৫টি ও ০৪টি মামলা পাওয়া গেছে।

তাদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় অস্ত্র আইন ১৮৭৮ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুসারে মামলা দায়ের প্রক্রিয়ীধীন রয়েছে।

শেয়ার বাটন