Thursday, May 9সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাট সাংবাদিক ঐক্যজোটের সাথে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময়

আবু রায়হান, জয়পুরহাটঃ সাংবাদিকদের উপর নির্যাতন-হয়রানি প্রতিরোধে জয়পুরহাট সাংবাদিক ঐক্যজোটের নব-গঠিত কমিটির সাথে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে জয়পুরহাট জেলা প্রশাসক ও পুলিশ সুপার কার্যালয়ে পৃথক পৃথকভাবে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শরীফুল ইসলাম ও পুলিশ সুপার নূরে আলম কে সাংবাদিক ঐক্যজোটের নব-গঠিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ৪১ সদস্য বিশিষ্ট একটি তালিকা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কে, এম, এ মামুন খান চিশতী, জয়পুরহাট সাংবাদিক ঐক্যজোটের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সহ-সভাপতি মোমেন মুনি, মতলুব হোসেন, বিপুল কুমার সরকার, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, যুগ্ম সম্পাদক রেজাউল করিম, জাহাঙ্গীর আলম খানসহ কমিটির অন্যান্যরা।

মতবিনিময় সভায় পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম নবগঠিত জয়পুরহাট সাংবাদিক ঐক্যজোটের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, সামনের দিনগুলোতে জয়পুরহাটের কল্যাণে আপনাদেরকে সাথে নিয়ে কাজ করতে চাই এবং আমার উদার্থ আহ্বান আপনারা মুক্তি যুদ্ধের চেতনায় বিশ্বাসি হয়ে জনগণের জানমালের কল্যাণ আনয়নের লক্ষ্যে আপনারা কাজ করবেন এটাই আমার প্রত্যাশা।

উল্লেখ্য, সাংবাদিকদের উপর নির্যাতন ও বিভিন্ন প্রকার হয়রানি প্রতিরোধসহ সাংবাদিকতার মান উন্নয়নের লক্ষ্যে জয়পুরহাটের ৪টি প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

শেয়ার বাটন