Thursday, April 25সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটে ১০ দফা দাবিতে বিএনপির জনসমাবেশ

আবু রায়হান, জয়পুরহাটঃ দ্রব্যমূলের ঊর্দ্বগতি, তীব্র লোডশেডিংসহ ১০ দফা দাবিতে সারা দেশের ন্যায় জয়পুরহাটেও বিএনপির বিক্ষোভ মিছিল ও জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে জেলা শহরের রামদেও বাজলা স্কুল মাঠ থেকে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ দলের সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও সমর্থকদের অংশগ্রহণে দলে দলে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নতুনহাট সংলগ্ন এলাকায় মাহবুব সরদারের চাতালে জনসমাবেশে যোগদান করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি
চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোঃ মিজানুর রহমান মিনু এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সংগঠনিক সম্পাদক এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন।

জনসমাবেশে সভাপতিত্ব করেন, জয়পুরহাট জেলা বিএনপি আহবায়ক মোঃ গোলজার হোসেন এবং সঞ্চালনা করেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক মাসুদ রানা প্রধান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ আলমগীর হোসেন, সদস্য সচিব এস এম শামস মতিন, যুগ্ন আহবায়ক মোঃ আলী হাসান মর্তুজা, মুমিন খন্দকার ডালিম, তৈয়বুর রেজা ও জয়পুরহাট শহর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ ফিরোজ হোসেনসহ জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা।

বিএনপি নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আর কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। বিএনপি নেতা-কর্মীদের মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে জেলে দিচ্ছে। মধ্যরাতে ভোট করে ক্ষমতায় এসে বিএনপির নেতা–কর্মীদের ওপর জুলুম-নির্যাতন চালাচ্ছে। আর বেশিদিন এটা চলবেনা।

শেয়ার বাটন