Friday, March 29সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটে নাগরিক ও সাংবাদিকদের সাথে মুক্ত আলোচনায় হুইপ স্বপন

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাটে বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকদের সাথে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির জনগুরুত্বপূর্ণ বিষয়ে মুক্ত-আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে, হুইপ স্বপন বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী সারাদেশের গ্রামগুলোকে শহরে রুপান্তরের কাজ এখন অনেক দূর এগিয়েছে। তারই ধারাবাহিকতায় জয়পুরহাটের গ্রামগুলোও এখন অনেক বেশি উন্নয়ন হয়েছে। সেই সাথে মানুষের কর্মক্ষমতাও বৃদ্ধি পেয়েছে। সরকারের উন্নয়নগুলো মানুষের মাঝে তুলে ধরতে হবে, আর এই ভূমিকা সবচেয়ে বেশি পালন করতে পারবে সাংবাদিকরাই।

জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকের আয়োজনে সোমবার (২৯ মে) রাতে পৌর কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন হোসেন, চেম্বার অব কমার্সের সভাপতি আহসান কবির এ্যাপ্লব, সাবেক পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিবসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সুধীজন।

মুক্ত আলোচনায় জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া এবং জেলার বিশিষ্ট নাগরিকরা জেলার নানা সমস্যা নিয়ে প্রশ্ন করলে হুইপ সেগুলো সমাধানের আশ্বাস দেন।

শেয়ার বাটন