Saturday, April 20সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জয়পুরহাটে অসহায় শীতার্তদের মাঝে পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরন

আবু রায়হান, জয়পুরহাটঃ পাশে আছি সবসময় শির্ষক শ্লোগানে জয়পুরহাটের জামালপুর ইউনিয়নে অসহায় শীতার্তের মাঝে জেলা পুলিশের উদ্যোগে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে জামালপুর ইউপি কার্যালয়ে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য শেষে শীতার্তদের হাতে কম্বল ও সুয়েটার তুলে দেন জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠুর সভাপতিত্বে আরো বক্তব্য দেন জয়পুরহাট থানার ওসি সিরাজুল ইসলাম, জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাহেদ আল মামুনসহ ইউপি সদস্যরা।

পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম তার বক্তব্যে বলেন, পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করে। এবছর শীত বেশি হওয়ায় অসহায় মানুষরা কষ্ট পাচ্ছে তাদের কথা ভেবে পুলিশের পক্ষ থেকে গ্রাম ও শহরের গরীব মানুষের মাঝে কম্বল ও সুয়েটার দেওয়া হচ্ছে। তিনি আরো বলেন, এখন পর্যন্ত প্রায় ৩০ হাজার অসহায় মানুষের মাঝে গরম কাপড় বিতরন করা হয়েছে এবং এটি শীত না যাওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

জেলা পুলিশের পাশাপাশি জামালপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে অত্র ইউনিয়নের বিভিন্ন এলাকার অসহায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

এ সময় পাঁচ শতাধিক অসহায় নারী পুরুষ ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

শেয়ার বাটন