Thursday, April 25সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে আহত-১

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাট সদর উপজেলার বাগুয়ান গ্রামে জমি জমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে মারামারির ঘটনায় নবী হোসেন (৩৫) নামে একজন আহত হয়েছেন। আহত নবী হোসেন ওই গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

আহত নবী হোসেন বর্তমানে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় নবী হোসেনের স্ত্রী মরিয়ম বেগম জয়পুরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, নবী হোসেনের সাথে প্রতিবেশী আব্দুল আলিম ও তার ভাইদের সাথে অনেকদিন যাবত ধরে জমি জমা নিয়ে বিরোধ চলছিলো। গতকাল সোমবার (১৫ মে) সকালে অভিযুক্ত আব্দুল আলিম, আজিজার রহমান ও তাদের মা আয়মন বেওয়া, নবী হোসেনের জায়গায় জোড়পূবক ঘর তোলার চেষ্টা করছিলো। এমতাবস্থায় নবী হোসেন ও তার স্ত্রী বাধা দিতে গেলে আব্দুল আলিম, তার ভাই আজিজার ও তার মা তিনজন মিলে নবী হোসেনকে বাশের লাটি দিয়ে মারধর করে। এসময় এলাকাবাসী নবী হোসেনকে
উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় অভিযুক্ত আব্দুল আলিমের সাথে যোগাযোগ করলে নবী হোসেনকে আঘাত করার কথা স্বীকার করে তিনি জানান, সকালে কাজ করতে যাওয়ার সময় দেখেন নবী হোসেন ও তার স্ত্রী আমার মাকে গালিগালাজ করছে, এমন অবস্থায় আমি গিয়ে অবশ্য তাকে একটি লাঠি দিয়ে দুটা আঘাত করি।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ এসেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার বাটন