Thursday, April 18সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

কালিগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন, সভাপতি আব্দুল হামিদ সম্পাদক সোহাগ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জ প্রেসক্লাবের ১৩ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। বুধবার (৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টায় প্রেসক্লাবের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক শেখ আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশ এর কালিগঞ্জ উপজেলা প্রতিনিধি শেখ আব্দুল হামিদ। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা ও বার্তা বাজার এর স্টাফ রিপোর্টার শেখ শাওন আহমেদ সোহাগ এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জাতীয় দৈনিক আলোকিত সকাল ও দৈনিক সাতঘরিয়া’র স্টাফ রিপোর্টার আরাফাত আলী।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি হাফিজুর রহমান (দৈনিক সাতনদী) ও শেখ সাদেকুর রহমান (দৈনিক সংযোগ বাংলাদেশ), যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজ ক্যাপ্টেন (দৈনিক আজকের পত্রিকা), কোষাধ্যক্ষ আহাদুজ্জামান আহাদ (দৈনিক জনতা ও পত্রদূত), দপ্তর সম্পাদক শেখ মাহবুবুর রহমান সুমন (দৈনিক গ্রামের কাগজ), তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক তরিকুল ইসলাম লাভলু (দৈনিক মানবজমিন), কার্যনির্বাহী সদস্য যথাক্রমে সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন (দৈনিক সময়ের খবর ও পত্রদূত), সহকারী অধ্যাপক সনৎ কুমার গাইন (দৈনিক সংবাদ), শফিকুল ইসলাম ( ডেইলী মর্ণিং অবজারভার) ও মোখলেসুর রহমান মুকুল (দৈনিক খবরের আলো)।

এর আগে গত মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত আহবায়ক কমিটির সভা থেকে আবেদনের ভিত্তিতে ২৩ জনকে প্রেসক্লাবের সদস্য পদ প্রদান করা হয়। এছাড়া গঠনতন্ত্র অনুযায়ি পুরাতন সদস্যদের দাখিলকৃত কাগজপত্র পর্যালোচনা করে বিভিন্ন অসঙ্গতি পরিলক্ষিত হওয়ায় ২৬ জনের সদস্যপদ বাতিল করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার বাটন