Thursday, April 25সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

কালিগঞ্জে মায়ের উপর নির্যাতন সহ্য করতে না পেরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

আরাফাত আলী: সাতক্ষীরার কালিগঞ্জে মায়ের উপর পিতার নির্যাতন সহ্য করতে না পেরে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। নিহত ইভা আক্তার (১৭) উপজেলার মৌতলা ইউনিয়নের শিমুরেজা এমপি কলেজের ইন্টার প্রথম বর্ষের ছাত্রী ও শেখপাড়া গ্রামের শেখ আমিনুর ইসলাম আদুর মেয়ে। রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে মৌতলা শেখ পাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে।
নিহতের বড় বোন চায়না পারভীন জানান, তার ছোট বোন ইভা রবিবার দুপুর দেড় টার দিকে কলেজ থেকে বাড়ি ফিরে আসে। বাড়িতে এসে জানতে পাড়ে মাকে প্রচন্ড মারধর করেছে তার বাবা। মাকে মারধর করায় অভিমান করে তার সৎ মায়ের সিঁড়ির ঘরের আড়ার সাথে দুপুর ২ টার দিকে ওড়নার সাহায্যে গলায় ফাঁস দেয় সে। পরবর্তীতে তার সৎমা নুরুন্নাহার বেগম ছাদে উঠতে যেয়ে ইভাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। নিহতের স্বজনরা ইভার নিথর দেহ মাটিতে নামিয়ে থানায় খবর দেয়।খবর পেয়ে থানার উপ-পরিদর্শক মিলন কুমার ঘোষ ঘটনাস্থলে যেয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।
স্থানীয় আলমগীর হোসেন জানান, ইভার পিতা আমিনুর ইসলামের দুইটা বিয়ে। সে তার ছোট স্ত্রী (ইভার) মায়ের উপর প্রতিনিয়ত শারীরিক নির্যাতন চালাত। রবিবার সকালে মাকে প্রচন্ড মারধর করে তার পিতা। মায়ের উপর পিতার নির্যাতন সহ্য করতে না পেরে ইভা আত্মহত্যা করেছে বলে জানান তিনি।
এবিষয়ে জানতে চাইলে আমিনুল ইসলাম আদু তার ছোট স্ত্রী রহিমা খাতুন (ইভার মায়ের )উপর শারীরিক নির্যাতনের কথা স্বীকার করেন।
এবিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে মিলন কুমার বিশ্বাস জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হবে।

শেয়ার বাটন