Thursday, May 2সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

কালিগঞ্জে অসামাজিক কাজে লিপ্ত নিজ মেয়ে ও পরকীয়া প্রেমিককে পুলিশে দিল পিতা

হাফিজুর রহমান, ঢাকা থেকে: স্বামী সন্তান রেখে পরকীয়ায় জড়িয়ে বাবার বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত মেয়ে ও তার পরকীয়া প্রেমিক তুহিন কে রাতভর বেঁধে রেখে সকালে পুলিশির হাতে তুলে দিল এক হতভাগ্য পিতা। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (২৯আগস্ট) রাত ১১টার সময় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের বেড়াখালী গ্রামে।

পুলিশের হাতে আটক ১ সন্তানের জননী বেড়াখালী গ্রামের নুর ইসলাম কারিগরের কন্যা নুরনাহার পারভীন (২২) এবং তার পরকীয়া প্রেমিক পার্শ্ববর্তী বিষ্ণুপুর ইউনিয়নের নৌবাজ পুর গ্রামের আবুল বাশারের পুত্র তুহিন হোসেন (২৭)। উক্ত ঘটনায় ব্যভিচারের অভিযোগে মঙ্গলবার থানায় দায়ের করা মামলায় আটক কপোত কপতি কে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। থানায় আটক কপতির বাবা নুর ইসলাম কারিগর তার মা ভাই আমিনুর রহমান সহ একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানায় তাদের কন্যা নুরুন্নাহার কে শ্যামনগরের ঈশ্বরীপুর গ্রামে বিয়ে হয়। সেখানে তাদের ২ বছরের একটি পুত্র সন্তান আছে।
স্বামীর ঘর রেখে দীর্ঘদিন ধরে সন্তান নিয়ে পিতার বাড়ি অবস্থান করছিল। এই সুযোগে তুহিন নামে এক লম্পট এর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে গত ২০/২৫ দিন আগে পরকীয়া প্রেমিক তুহিন এর বাড়িতে কেউ না থাকার সুযোগে নুরনাহার কে নিয়ে রাত কাটানোর সময় গ্রামবাসী অসামাজিক কার্যকলাপ এর অভিযোগ এনে গণধোলাই দেয়। ওই সময় স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান বিষয়টি ধামাচাপা দিয়ে দুজনকে ছেড়ে দেয়।

পরে গত সোমবার রাত আনুমানিক ১১ টার সময় পরকীয়া প্রেমিক তুহিন কে নিয়ে তার বাড়িতে রাত কাটানোর সময় হাতেনাতে দুজনকে ধরে বেঁধে রেখে পুলিশের খবর দেই। খবর পেয়ে থানার উপ পরিদর্শক মিলন মঙ্গলবার সকাল ৯টার সময় ঘটনাস্থলে যেয়ে দুজনকে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনার সত্যতা স্বীকার করে থানার উপ পরিদর্শক মিলন হোসেন সাংবাদিকদের জানান আটককৃত দুজনকে ব্যাভিচারীর মামলায় কোর্টে চালান করা হয়েছে।

শেয়ার বাটন