Tuesday, July 5সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

৮০ পিস ইয়াবাসহ খলিসাখালীর দুর্ধর্ষ ভূমিদস্যু ও মাদকব্যাবসায়ী সাইফুল আটক

তরিকুল ইসলাম, নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে ৮০ পিস ইয়াবাসহ সাইফুল নামের এক ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ জুন) তাকে বদরতলা থেকে ইয়াবা বিক্রয়কালে আশাশুনি থানা পুলিশ আটক করে। সাইফুল ইসলাম দেবহাটা উপজেলার খলিশাখালির চরপাটা এলাকার মৃত আবু বক্কার গাজীর পুত্র।

জানা যায়, মাদক ব্যবসায়ী সাইফুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী দল সাতক্ষীরার দেবহাটা উপজেলার খলিসাখালীতে এক হাজার ৩২০ বিঘার মৎস্য ঘের জোর করে দখল করে নিয়ে সেখানে মাদকের আখড়া গড়ে তুলেছে। সে এর আগেও মাদকদ্রব্য সহ ডাকাতি মামলায় পুলিশের হাতে গ্রেফতার হয়।

গত ৩ অক্টোবর অভিযোগের ভিত্তিতে আশাশুনি থানার দুইজন এএসআইসহ পুলিশ কর্মকর্তা খলিসাখালী এলাকায় কিছু মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে গেলে সন্ত্রসী সুনিল ও সাইফুলের নেতৃত্বে সন্ত্রাসীরা তাদেরকে বেঁধে রেখে পুলিশ কর্মকর্তাদের নির্যাতন চালায় বলে জানা যায়।

খলিসাখালীর বাসিন্দা আব্দুর রহমান জানান, মাদক ব্যবসায়ী সাইফুলের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট। সে বিভিন্ন জায়গা থেকে মাদক নিয়ে এসে এলাকার যুব সমাজের মাঝে ছড়িয়ে দিয়ে যুব সমাজকে ধ্বংসের পথে ধাপিত করছে।

এলাকাবাসি আরোও অভিযোগ করে বলেন, সাইফুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী এলাকার সাধারণ মানুষদের জমি অবৈধভাবে দখল নিয়ে সেখানে অধিপত্য বিস্তার করে। সম্প্রতি তারা দেবহাটার খলিসাখালীতে মালিকানাধীন এক হাজার ৩২০ বিঘার মৎস্য ঘের জোর করে দখল করে সন্ত্রাসী বাহিনী নিয়ে মাদকের আখড়া তৈরি করে এলাকার পরিবেশ নষ্ট করছে।

দেবহাটা উপজেলা প্রশাসন থেকে বার বার খলিসাখালীর মালিকানাধীন জমি খালি করে দিতে সাইফুল ইসলামের নেতৃত্বে ভূমিদস্যুদেরকে আইনি নোটিশ দিলেও আইনের প্রতি বৃদ্ধাঙ্গুল দেখিয়ে তারা দেদারছে সেখানে তাদের সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

তরিকুল ইসলাম-০১৭১৫-২৬১৮২৭

তারিখ: ২৩/০৬/২০২২ ইং

শেয়ার বাটন

Leave a Reply

Your email address will not be published.