Sunday, May 22সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

১১৫০ টাকায় মেসিকে খাওয়া যাবে!

স্পোর্টস ডেস্ক: যুক্তরাজ্যভিত্তিক চেইন রেস্টুরেন্ট হার্ড রক ক্যাফেতে মিলবে লিওনেল মেসির নামে বার্গার খাওয়ার সুযোগ। তাদের বার্গার মেন্যুতে নতুন সংযোজন ‘মেসি বার্গার’। খবরটি দিয়েছে ইয়াহু ফিন্যান্স।

হার্ড রক ক্যাফের ৫০ বছর পূর্তি উপলক্ষে গত বছর এই চেইন রেস্টুরেন্টের শুভেচ্ছাদূত হয়েছিলেন মেসি। নতুন করে হার্ড রক ক্যাফের সঙ্গে আরও ৫ বছরের চুক্তি করার কথা রয়েছে তার।

সেই চুক্তির অংশ হিসেবেই এখন থেকে তাদের মেন্যুতে দেখা যাবে মেসি বার্গার। যুক্তরাজ্যের গ্রাহকরা হার্ড রক ক্যাফে থেকে মেসি বার্গার খেতে পারবেন মাত্র ১০ পাউন্ড খরচ করে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১১৫০ টাকার সমান।

মেসি বার্গারের বিশেষত্ব হলো ব্রইশ বানের মাঝে এটিতে দুটি বড় সাইজের বিফ প্যাটি থাকবে। পাশাপাশি বেশ কিছু টপিংস, হার্ড রক ক্যাফের স্কোমি বার্গার সস, প্রোভোলন লস, ক্যারাম্যালাইজড রেড অনিয়ন এবং স্লাইসড চোরিজোও থাকবে। আর বার্গারের উপর কাঠিতে বাঁধানো থাকবে ‘এটা আমার মেসি বার্গার’ খচিত ফুটবল আকৃতির ছোট প্ল্যাকার্ড।

হার্ড রক ক্যাফের প্রধান পরিচালক জন লুকাস বলেন, বিশ্বের খ্যাতনামা ফুটবলার লিওনেল মেসির সঙ্গে চুক্তি করাটা আমাদের জন্য সম্মানের। আর এই স্টেক বার্গার (মেসি বার্গার) আমাদেরকে অনন্য স্তরে পৌঁছে দেবে।

জন লুকাস বলেন, মেসি ভক্তদের এই বার্গার চেখে দেখতে আমাদের ক্যাফেতে সাদরে আমন্ত্রণ জানাতে মুখিয়ে রয়েছি আমরা।

১৯৭১ সালে যুক্তরাজ্যের লন্ডনে যাত্রা শুরু করে হার্ড রক ক্যাফে। বর্তমানে এর প্রধান শাখা ফ্লোরিডায় অবস্থিত। বিশ্বে সবমিলিয়ে ১৮০টি রেস্টুরেন্ট, ২৪টি হোটেল ও ১১টি ক্যাসিনো রয়েছে হার্ড রক ক্যাফের।

শেয়ার বাটন

Leave a Reply

Your email address will not be published.