Saturday, June 15সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সাতক্ষীরায় জাতীয় সংসদ নির্বাচনী প্রস্ততি সভা অনুষ্ঠিত

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা প্রতিনিধি : আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) বেলা ১১ টায় সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্যের আয়োজনে নিজস্ব কার্যালয়ে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে নির্বাচনী প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচনী প্রস্ততি সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এ সময় আরও উপস্থিত  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাতক্ষীরা পৌর আওয়ামীগের আওয়ামিলীগের সভাপতি শেখ নাসেরুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন জেলা বঙ্গবন্ধুধুলিহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বাবু সানা, ভোমরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আবদুল গফুর, সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম গাজী, আওয়ামী লীগ নেতা মো. শাহিদুল ইসলাম, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান ময়ুর ডাক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মো. মিজানুর রহমান পরিষদের সভাপতি মোকসিমুল হাকিম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ সালের প্রথমদিকে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের দ্বন্ড অবসন ঘটিয়ে সকলকে একসাথে কাজ করার আহবান জানান।

শেয়ার বাটন