Sunday, July 14সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

সাংবাদিক মিলন স্মরণে কাপাসিয়ায় মিলাদ ও দোয়া মাহফিল

সাইদুল ইসলাম রনি, গাজীপুর: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩৯ দিন আগে নিহত গাজীপুরের সাংবাদিক মঞ্জুর হোসেন মিলনের রুহের মাগফিরাত কামনায় কাপাসিয়ায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বাদ আসর কাপাসিয়া প্রেসক্লাবে এক স্মরণ সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কাপাসিয়া প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব কুমার দাস।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) এস এম আজিজুল রহমান।

সাধারণ সম্পাদক শামসুল হুদা লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাপাসিয়া প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি সাইফুল ইসলাম শাহীন, সাবেক সভাপতি এফ এম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন শামীম, শাকিল হাসান, শিক্ষক মো. ফিরোজ মিয়া প্রমুখ।

বক্তারা মিলনের রুহের মাগফিরাত কামনা করে বলেন, সাংবাদিক মিলন কাপাসিয়া প্রেসক্লাবে দুইবার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি সততা ও নিষ্ঠার সাথে দীর্ঘ সময় সাংবাদিকতা করেছেন। তাকে নির্মমভাবে অতিরিক্ত বালু ভর্তি ডাম্প ট্রাক চাপা দিয়ে হত্যা করা হয়েছে। ইতোমধ্যে চালক ও সহকারীকে গ্ৰেফতার করা হয়েছে। আমরা মিলন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে ন্যায় বিচার দাবি করছি।
বক্তব্য শেষে অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন সাংবাদিক ও শিক্ষক নজরুল ইসলাম।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাইটিভির কাপাসিয়া প্রতিনিধি মজিবুর রহমান, সাংবাদিক আকরাম হোসেন রিপন, মাহমুদুল হাসান, সাইদুল ইসলাম রনি, জাহাঙ্গীর আলম, মিজান খান শিমুল প্রমুখ।

উল্লেখ্য, গত ৪ আগস্ট সকাল ১০টার দিকে অতিরিক্ত বালুভর্তি একটি ডাম্প ট্রাকের চাপায় গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের দর্পণের গাজীপুর প্রতিনিধি এবং গাজীপুর দর্পণ পত্রিকার প্রধান সম্পাদক মঞ্জুর হোসেন মিলন নিহত হন। মিলন কাপাসিয়া উপজেলার পাবুর গ্রামের মৃত আব্দুস সাঈদ শেখের ছেলে। তিনি দৈনিক দিনকাল, যুগান্তর ও সময় টেলিভিশনে গাজীপুর জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে কাজ করেছেন।

শেয়ার বাটন