Friday, September 22সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমনে ঈশ্বরদী-আটঘরিয়ায় আ’লীগের ব্যাপক প্রস্তুতি

পাবনা প্রতিনিধি:দীর্ঘ পাঁচ বছর পর আগামী ২৯ জানুয়ারি রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন বিকেলে তিনি রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ঈশ্বরদী-আটঘরিয়ায় ইতোমধ্যে আগাম প্রস্তুতি শুরু হয়েছে।
দলীয় সভাপতি ও সরকার প্রধানকে বরণ করে নিতে বিভিন্ন আগাম পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে। প্রতিদিনই স্থানীয় এমপির নেতৃত্বে প্রস্তুতি সভা করছেন এ এলাকার আ:লীগ নেতাকর্মীরা। এ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঈশ্বরদী-আটঘরিয়া উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নেতারা। নিয়মিত ওয়ার্ডে ওয়ার্ডে হচ্ছে প্রস্তুতি সভা হচ্ছে।
পাবনা ৪ আসনের সংসদ সদস্য নূরুজ্জামান বিশ্বাস এমপির নির্দেশে ঈশ্বরদী উপজেলা আ:লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু ও আটঘরিয়া উপজেলা আ:লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডে নিয়মিত সাধারন সভা করছেন। আ:লীগের পাশাপাশি এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোও সাধারন সভার পাশাপাশি ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে।
স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলছেন, দলীয় প্রধানের আগমনী বার্তায় ঈশ্বরদী আটঘরিয়া জুড়েই নেতাকর্মীদের মধ্যে বিপুল উৎসাহ ও উদ্দীপনা দেখা দিয়েছে। রাজশাহীর পাশাপাশি এই বিভাগের আশপাশের জেলাগুলোতেও এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনী উৎসবের আমেজ বিরাজ করছে। কারণ এটি আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের পর প্রথম কোনো নির্বাচনী সমাবেশ।
পাবনা ৪ আসনের সংসদ সদস্য নূরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, আগামী ত্রিদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক তৎপরতা নিয়ে এ সমাবেশ। তাই প্রধানমন্ত্রীর আগমন ও সমাবেশকে সামনে রেখে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। সমাবেশকে সামনে রেখে এখন পরিকল্পনা ও কাজ দুটোই চলামান রয়েছে। সমাবেশকে সফল করতে পুরো পরিকল্পনা তৈরি করা হচ্ছে। এ অঞ্চলের মানুষ নৌকার প্রতি আস্থা স্থাপন করেছে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে মুগ্ধ হয়ে নৌকার প্রতি ঝুঁকে পড়েছে, সেটি আমরা ২৯ জানুয়ারি প্রমাণ হবে।
এর আগে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি রাজশাহীর মাদরাসা ময়দানেই জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন শেখ হাসিনা। এছাড়া ২০১৭ সালের ১৪ সেপ্টেম্বর রাজশাহীর পবার হরিয়ানের জনসভায় হাজির হয়েছিলেন আওয়ামী লীগ সভাপতি। ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহীর বাগমারায় ও ২০১৪ সালের ৮ ফেব্রুয়ারি চারঘাটে আওয়ামী লীগের জনসভায় যোগ দেন তিনি।

শেয়ার বাটন