Sunday, May 22সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

বিসিবি যেভাবে বলবে সেভাবেই চলবেন সাকিব

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যেভাবে বলবে এখন থেকে সেভাবেই চলবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

শনিবার (১২ মার্চ) বিসিবির সঙ্গে বৈঠকে বসেছিলেন সাকিব। বৈঠক শেষে এ কথা বলেন তিনি।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাকিব বলেন, পাপন ভাইয়ের সঙ্গে কথা হয়েছিল, গতকালও হয়েছে। আজকেও কথা হয়েছে। আমরা পুরো বছরের প্ল্যানটা করতে পেরেছি। যেহেতু আমি তিনটা ফরম্যাটেই আছি (চুক্তিতে), তিনটা ফরম্যাটেই অ্যাভেইলেবল থাকব। বোর্ড ডিসাইড করবে আমার কখন খেলা দরকার আর কখন বিশ্রাম নেওয়া দরকার। সেটা এ দক্ষিণ আফ্রিকা সফর থেকেই। এই সিরিজেও আমি থাকব।

দক্ষিণ আফ্রিকা সিরিজে ওয়ানডে ও টেস্ট খেলবে টাইগাররা। এ দুটি ফরম্যাটেই থাকবেন সাকিব। এ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ও সব ফরম্যাটেই খেলবে। এ জন্য কাল (রোববার) রাতে দক্ষিণ আফ্রিকায় যাবে সাকিব।

এর আগে বুধবার (৯ মার্চ) সাংবাদিকদের মুখোমুখি হয়ে জালাল ইউনুস বলেন, সাকিব আমাদের জানিয়েছে দক্ষিণ আফ্রিকা সফর পুরোটা থেকেই প্রত্যাহার করে নিতে চায়, বিশ্রাম চায়, শুধু দক্ষিণ আফ্রিকা সফরে। সাকিব টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত টেস্ট না খেলার সিদ্ধান্ত থেকে সরে এসেছে। সেটা আগে ছিল। এখন সেটা আর আসবে না। সে এসে আমাদের সাথে বসে তার ভবিষ্যৎ পরিকল্পনা জানাবে। সেটা তার মুখ থেকেও জানতে পারবেন।

সংযুক্ত আরব আমিরাত থেকে বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ৯টা ২০ মিনিটের দিকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সাকিব। এ সময় জড়ো হওয়া সাংবাদিকদের এড়িয়ে যান টাইগার অলরাউন্ডার।

শেয়ার বাটন

Leave a Reply

Your email address will not be published.