Saturday, October 1সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

পরীমনির মামলা: নাসির-অমির বিচার শুরুর আদেশ ১৮ মে

নিজস্ব প্রতিনিধি: চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টায় করা মামলায় নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন বিষয়ে আদেশ ১৮ মে দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন এ আদেশ দেন।

পরিমনী ও ব্যবসায়ী নাসির উভয় পক্ষের উপস্থিতিতে আইনজীবীরা শুনানি করেন। তখন পরীমণি বলেন, ‘আদালতের কাছে না বললে কোথায় বলব। আমাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল। হত্যার উদ্দেশে মারধর করা হয়েছে। একটা দম বন্ধ হওয়া পরিবেশে আমাকে আটকে রাখা হয়েছিল। মানসিক ও শারীরিক নির্যাতন করা হয়। আমি ন্যায়বিচার চাই।’

আসামিপক্ষে শুনানির সময় বলা হয়, ঘটনাটি সাজানো ও ষড়যন্ত্রমূলক। আসামিদের হেয় প্রতিপন্ন করার জন্য এই মিথ্যা মামলা সাজানো হয়েছে।

আদালতে উপস্থিত ছিলেন ব্যবসায়ী নাসির উদ্দিনসহ জামিনে থাকা তিন আসামি। এর আগে ৩ মার্চ এ আদালতের বিচারক হেমায়েত উদ্দিন চার্জ গঠনের জন্য ১৯ এপ্রিল দিন ধার্য করেন।

পরীমনির করা এ মামলায় জামিনে আছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী। তবে পলাতক রয়েছেন আসামি শাহ শহিদুল আলম। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

ঢাকা বোট ক্লাবে মারধর ও শ্লীলতাহানির মামলায় গত বছরের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তার সহযোগী শাহ শহিদুল আলম ও তুহিন সিদ্দিকীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।

গত বছরের ১৩ ডিসেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক হেমায়েত উদ্দিন চার্জশিট গ্রহণ করেন। গত ১৪ জুন সাভার থানায় মামলাটি করেছিলেন পরীমনি। ৬ সেপ্টেম্বর ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন।

শেয়ার বাটন