Saturday, May 18সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

নাম বদলে ইলন মাস্ক এখন মিস্টার টুইট

আন্তর্জাতিক ডেস্ক: টুইটারের সিইও ইলন মাস্ক এবার নিজের জন্য উপযুক্ত নাম খুঁজে পেয়েছেন। ইলন মাস্ক নাম পরিবর্তন করে এখন ‘মিস্টার টুইট’। সম্প্রতি আদালতের একটি লড়াইয়ের সময় একজন আইনজীবী ইলন মাস্ককে এই নামটি দিয়েছিলেন।

বৃহস্পতিবার মাস্ক একটি হাসির ইমোজি দিয়ে টুইট করে জানিয়েছেন, তিনি তার টুইটার অ্যাকাউন্টের নাম পরিবর্তন করে ‘মিস্টার টুইট’ করেছেন। এখন মাইক্রোব্লগিং সাইটটি তাকে তার আসল নামে ফিরে যেতে দিচ্ছে না।

একজন ব্যবহারকারী রসিকতা করেছেন, সম্ভবত মি. টুইট এখানে একটি কমেডি চ্যানেল তৈরি করতে পারেন। কারণ কমেডিয়ানরা আর মজার নয়। তিনি অনেক মজার।

আরেকজন মন্তব্য করেছেন, তাহলে এখন আমি কি আমার নাম পরিবর্তন করে ইলন মাস্ক রাখতে পারি?

ফ্রান্সিসকোভিত্তিক প্রযুক্তি সাংবাদিক প্যাট্রিক ম্যাকগি শেয়ার করেছেন যে, সোমবার আদালতে একজন আইনজীবী ঘটনাক্রমে তাকে ‘মিস্টার টুইট’ বলে উল্লেখ করেছেন।

এরই মধ্যে ২৬ মিলিয়ন ব্যবহারকারী টুইটটি দেখেছেন। ৩৬ হাজার ব্যবহারকারী রিটুইট করেছেন এবং ৩৭ হাজার ব্যবহারকারী মজার মজার মন্তব্য করেছেন।

এর আগে টিকা নিয়ে টুইটার সিইও ইলন মাস্কের একটি মন্তব্যে বিশ্বব্যাপী বিতর্ক আরও বেড়ে যায়।

সে সময় ইলন মাস্ক এক প্রশ্নের জবাবে বলেন, করোনার টিকা বুস্টারের দ্বিতীয় ডোজ নেওয়ার পর তার শরীরে বেশ কিছু পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়। আরও বলেন, দ্বিতীয় বুস্টার ডোজ নেওয়ার পর বেশ কয়েকদিন ধরেই মনে হচ্ছিল আমি মরে যাব।

এক টুইট বার্তায় মাস্ক লিখেছিলেন, দ্বিতীয় বুস্টার ডোজ নেওয়ার পর মরে যাওয়ার মতো অনুভূতি হচ্ছিল। তবে আমি আশা করি, টিকার কোনো দীর্ঘ স্থায়ী ক্ষতি নেই।

শেয়ার বাটন