Sunday, July 14সময়ের নির্ভীক কন্ঠ
Shadow

দেবহাটায় দরদি সংগঠনের সভাপতি নাসিম, সাধারণ সম্পাদক নাজমুল

বিশেষ প্রতিনিধি: দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজে সাতক্ষাীরা জেলার দেবহাটা উপজেলার অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন দরদি’র ৬৪ সদস্য বিশিষ্ট সম্পাদকমন্ডলী ও ৩০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী সদস্যসহ মোট ৯৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২৬ এপ্রিল ২৩ বুধবার রাত ৯টার দিকে পারুলিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন ক্যাফে মুসাফিরে দরদি সংগঠনের সদস্যদের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিভিন্ন আলোচনান্তে সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য গঠিত এ কমিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাসিম হাসানকে সভাপতি এবং একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাজমুল আহসানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

কমিটির বিভিন্ন সম্পাদকমন্ডলী সহ অন্যান্য কর্মকর্তারা হলেন- সিনিয়র সহ-সভাপতি হিসেবে সুমাইয়া জেবিন মিশু, সহ-সভাপতি পদে যথাক্রমে ইয়াসিন হোসেন, সৌরভ ঘোষ, সুমাইয়া ইসলাম, আনোয়ার হোসেন সাজু, শেখ আরাফাত হোসেন, শেখ ওয়াসিম ইকরাম, হোসাইন আরাফাত নির্বাচিত হয়েছেন। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে এবাদুল ইসলাম এবং যুগ্ম সম্পাদক পদে ঝিলিক মণ্ডল, জিয়ারুল ইসলাম, পূণ্যব্রত মণ্ডল সুদর্শন, রাশেদুল ইসলাম, আফজাল হোসেন, সাইফুল্লাহ, অপূর্ব সরকার, ইব্রাহিম খলিল, আল-ফারিয়ার সুজন নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে রাশেদ মাহমুদ, মোশতাক আহমেদ অপু, মাহমুদ হাসান শাওন, তানজিদ আহমেদ, উম্মে সালেহা উমাইয়া ও চিরঞ্জিত ঘোষ নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদকে সাকিব হোসেন এবং উপ দপ্তর সম্পাদকে আল আমিন। অর্থ সম্পাদকে শাকিল মাহমুদ এবং উপ অর্থ সম্পাদকে সরজিৎ ঘোষ। প্রচার ও প্রকাশনা সম্পাদকে আলী আহসান মুজাহিদ এবং উপ প্রচার ও প্রকাশনা সম্পাদকে কৃষ্ণা ঘোষ। স্থানীয় সরকার ও গণ-যোগাযোগ সম্পাদকে সোহেল হোসাইন এবং উপ স্থানীয় সরকার ও গণ-যোগাযোগ সম্পাদকে বাবুল ইসলাম।

সাহিত্য সম্পাদকে শামীম হোসেন এবং উপ সাহিত্য সম্পাদকে শিল্পী রাণী পাল। সাংস্কৃতিক সম্পাদকে শাহরিয়ার অলিদ এবং উপ সাংস্কৃতিক সম্পাদকে আফিফা নাজনীন। তথ্য-প্রযুক্তি সম্পাদক হিসেবে সাগর দত্ত এবং উপ তথ্য-প্রযুক্তি সম্পাদক হিসেবে অভিজিৎ দত্ত। শিক্ষা ও গবেষণা সম্পাদক হিসেবে গাজী আবিদ হাসান এবং উপ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে মোতালেব হোসেন সোহান।

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক বিষয়ক সম্পাদক হিসেবে আব্দুল কাদের এবং উপ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিষয়ক সম্পাদক হিসেবে নয়ন পাল। ক্যারিয়ার ও কাউন্সিলিং সম্পাদক হিসেবে আবু রাহাত এবং উপ ক্যারিয়ার ও কাউন্সিলিং সম্পাদক হিসেবে আল আমিন। সমাজসেবা সম্পাদক হিসেবে আরিফ বিল্লাহ এবং উপ সমাজসেবা সম্পাদক হিসেবে রুহিনা আক্তার হেনা। আইন সম্পাদক হিসেবে জান্নাতুল ফেরদৌস লিজা এবং উপ আইন সম্পাদকে সাগর বিশ্বাস। আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে অসীম কুমার বুধুই এবং উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে একরামুজ্জামান। ছাত্রবৃত্তি সম্পাদক হিসেবে শারমিন সুলতানা এবং উপ ছাত্রবৃত্তি সম্পাদক হিসেবে হাবিবা সুলতানা। দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে সাব্বির হোসেন এবং উপ দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে সুরাইয়া ইয়াসমিন আজমীরা।

যুব ও ক্রীড়া সম্পাদকে আবিদুর রহমান এবং উপ যুব ক্রীড়া সম্পাদক হিসেবে শিহাব জুহুরী আবির নির্বাচিত হয়েছেন। জাতীয় ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক হিসেবে তিথি রাণী ঘোষ, উপ জাতীয় ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক হিসেবে কায়েস হোসেন জয়। কর্মসূচি বিষয়ক সম্পাদক হিসেবে মাসুদ পারভেজ এবং উপ কর্মসূচি বিষয়ক সম্পাদক হিসেবে ইমরান হোসেন শান্ত। ছাত্রীবিষয়ক বিষয়ক সম্পাদক হিসেবে তাকরিম হাসান রিমি এবং উপ ছাত্রীবিষয়ক সম্পাদক হিসেবে আজমিরা নির্বাচিত হয়েছেন। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ৩০ জন শিক্ষার্থীকে কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত করে ৯৪ সদস্য বিশিষ্ট দরদি সংগঠনের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শেয়ার বাটন